রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

সন্তানকে বুকে নিয়ে আবেগপ্রবণ রাজ-শুভশ্রী

প্রকাশিত : 11:27 AM, 14 January 2022 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

করোনার তৃতীয় ঢেউ চলমান। প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। ভারতে সেই মাত্রা যেন আরও এক ধাপ এগিয়ে। ফলে সাধারণ মানুষের পাশাপাশি করোনায় আক্রান্ত হচ্ছেন একের পর এক টালিউড তারকারা।

সাত দিন আইসোলেশন কাটিয়ে কাজে ফিরছেন রাজ চক্রবর্তী। করোনা মুক্ত হয়ে প্রথমে দেখা করলেন ছেলের সঙ্গে, কোলে দিয়ে আদরে ভরিয়ে দিলেন ছেলেকে। প্রায় আট দিন পর সন্তানকে বুকে জড়িয়ে আনন্দ আর ধরে না রাজের।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় এ কয়েক দিনে ইউভানের সঙ্গে তার মা শুভশ্রীর ফেসটাইমের কথোপকথন হোক বা শুভশ্রীর মেডিটেশনের ভিডিও করা, সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের আপডেট দিয়েছেন।

এবার ইউভানকে কোলে নিয়ে ছবি তুলে তার ক্যাপশনে লিখলেন— ‘চটকে খেয়ে নেব’।

কয়েক দিনের জমে থাকা আদর খেয়ে অবাক ইউভান। করোনা মুক্ত হয়েই কাজে নেমে পড়লেন রাজ। করোনা মোকাবিলায় ব্যারাকপুরের বাসিন্দাদের জন্য সব পরিষেবা দিতে স্থানীয় নেতদের সঙ্গে জরুরি বৈঠকে বসেন রাজ চক্রবর্তী।

প্রসঙ্গত চলতি মাসের ৪ জানুয়ারি রাজ ও শুভশ্রী তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করোনা আক্রান্ত হওয়ার খবর। হোম আইসোলেশনে ছিলেন এ তারকা দম্পতি। ঠাকুমার কাছে ছিল ছোট্ট ইউভান। রাজ শুভশ্রী দুজনেই মিস করছিলেন সন্তানকে। আট দিন পর কোলে নিয়ে মন প্রাণ জুড়িয়ে নিয়েছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT