রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা করল পরকীয়া প্রেমিক

প্রকাশিত : 09:34 AM, 27 January 2022 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

কুষ্টিয়ার খোকসায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে তার পরকীয়া প্রেমিক।

বুধবার সন্ধ্যায় খোকসার কমলাপুর মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই প্রেমিক রাজিনাথপুর গ্রামের ফকির হোসনের ছেলে বেল্লাল (৪৫) পালিয়েছে বলে জানা গেছে।

নিহত গৃহবধূ কমলাপুর মধ্যপাড়া গ্রামের রইজ মণ্ডলের স্ত্রী সেলিনা খাতুন (৩৫)।

নিহতের ভাই হাসনু শেখ জানান, টিউবওয়েল মিস্ত্রি রইজের সঙ্গে তার বোন সেলিনার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবন সুখের ছিলো।

কিন্তু বেশ কিছুদিন ধরেই রইজের সহযোগী মিস্ত্রি বেল্লালের সঙ্গে তার বোনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।বিষয়টি নিয়ে কয়েকবার তারা ঘরোয়াভাবে বসে সমাধানের চেষ্টা করেছেন।কিন্তু তার পারও তারা গোপনে মেলামেশা করতো।

তিনি জানান, বুধবার বিকালে তার বোনের মরদেহ তার স্বামীর বাড়ির শয়নকক্ষে বিছানার ওপর পাওয়া যায়।

এসময় বেল্লালকে কোথাও খুঁজে পাওয়া না গেলে তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

বোনের গলায় দাগ দেখে ধারণা করা হচ্ছে, বেল্লাল তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, পরকীয়ার জেরে গৃহবধূকে তার প্রেমিক শ্বাসরোধ করে হত্যা করেছে। প্রাথমিক ভাবে সুরতহাল প্রতিবেদনে এটা প্রতীয়মান হয়েছে। লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

লাশ বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT