রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

লক্ষ্মীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে চলাচলের রাস্তা দখল করে ঘর নির্মানের অভিযোগ

প্রকাশিত : 10:03 PM, 1 January 2022 Saturday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদি ইউনিয়নে চলাচলের রাস্তা দখল করে বসতঘর নির্মানের অভিযোগ করেছে ভুক্তভোগি পরিবার। গত ২৬ডিসেম্বর ঐ ইউনিয়নের হেতিমপুর গ্রামের আফসার উদ্দিন পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।
এঘটনায় ভুক্তভোগি নাজমা বেগম বাদি হয়ে লক্ষ্মীপুর আদালতে অভিযোগ দায়ের করেন।
অভিযোগের আলোকে জানা যায়, আফসার উদ্দিন পাটোয়ারী বাড়ির মৃত খোরশেদ আলমের ১শতাংশ জমি জোরপূর্বক একই বাড়ির মৃত মজিব উল্যার ছেলে মোরশেদ, ফয়েজ ও পরান দখল করার চেষ্টা করছে। যা খোরশেদের চলাচলের রাস্তা। গত ২৬ডিসেম্বর রাতে ফয়েজ ঐ জমি দখল করে বসতঘর নির্মানের সরঞ্জামাদি নিয়ে আসে। এতে মৃত খোরশেদের স্ত্রী নাজমা বেগম বাধা দিলে তারা সঙ্গবদ্ধ হয়ে নাজমা বেগমকে গালমন্ধ ও হুমকি ধমকি প্রদান করে। পরেদিন সকালে তারা খোরশেদের চলাচলের রাস্তা দখল করে বাউন্ডারিং দেয়াল নির্মানের চেষ্টা করলে নাজমা বেগমের আবেদনের প্রেক্ষিতে পুলিশ এসে কাজ বন্ধ করে যায়।
এ বিষয়ে নাজমা বেগম জানান, আমার স্বামী মারা যাওয়ার পর থেকে প্রতিপক্ষ মোরশেদ, ফয়েজ, পরান আমাদের বিভিন্ন ভাবে হয়রানি করছে। আমাদের একমাত্র যাতাযাতের রাস্তাটি দখল করার জন্য দীর্ঘদিন থেকে নানান ভাবে চেষ্টা করছে। আমরা এর বিচার চাই।
অভিযুক্ত ফয়েজের বড় ভাই মোরশেদ বলেন, আমাদের জমিতে আমার ভাই বসতঘর নির্মান করছে। তারা আমাদের জমির উপর দিয়ে চলাচল করছে। তারা যে অভিযোগ করছে তা মিথ্যা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT