রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

রাজশাহীতে চুরি হাওয়া মোটরসাইকেল উদ্ধার করল পুলিশ

প্রকাশিত : 06:02 PM, 8 January 2022 Saturday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগরীতে চুরি যাওয়া মোটরসাইকেল চুরির তিন ঘন্টার ব্যবধানে উদ্ধার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। এসময় দুই চোরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারীর মোঃ শান্তর ছেলে মোঃ শ্রাবন ইসলাম অমিত (১৫) ও মোঃ নুর মিয়া দুখুর ছেলে মো: শ্রাবন দোয়েল (১৫)।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ললিতাহার গ্রামের মোঃ রাইজুল ইসলামের ছেলে মোঃ আওয়াল হোসেন (৩৪) গত ৭ জানুয়ারি ২০২২ রাত ৮ টায় তার ব্যবহৃত FZ s Version-2 মোটরসাইকেলটি মতিহার থানার মির্জাপুর শ্যামলের মাঠ সংলগ্ন তার শ্বশুর বাড়ীর সামনে রেখে বাড়ীর ভিতরে যায়। আধা ঘন্টা পর এসে দেখে তার মোটরসাইকেলটি নাই। আশপাশে অনেক খোঁজাখুঁজি করে মোটরসাইকেলটি না পেয়ে বিষয়টি তিনি মতিহার থানা পুলিশকে অবহিত করেন।

সংবাদ পাওয়ার পরপরই তাৎক্ষণিকভাবে মতিহার থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আনোয়ার আলী তুহীনের নেতৃত্বে এসআই দীপ্ত কুমার সিং, এসআই মোঃ আমিনুর রহমান, এসআই পলাশ ও তাদের টিম চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চুরির সাথে জড়িতদের শনাক্তপূর্বক গ্রেফতারে অভিযান শুরু করেন।

অবশেষে মাত্র তিন ঘন্টার ব্যবধানে মতিহার থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে রাত সাড়ে ১১ টায় মতিহার থানার তালাইমারী বাঁধ বালুর ঘাট এলাকা হতে অমিত ও দোয়েলকে আটক করে। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT