রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

ময়মনসিংহে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করলেন -ওসি শাহ কামাল

প্রকাশিত : 08:57 PM, 2 December 2021 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

আজ ২ জানুয়ারী ২০২১ তারিখ বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ ১৯নং ওয়ার্ডের পালপাড়া এলাকায় আইন-শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং কার্যক্রম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার)। মতবিনিময় সভায় ১৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার লোকজন অংশগ্রহন করেন।

প্রধান অতিথির বক্তব্যে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ কামাল আকন্দ বলেন, আমাদের কোন সোর্সের প্রয়োজন নাই। আপনারা আমাদের সোর্স, আমাদের তথ্য দাতা। পুলিশের একার পক্ষে মাদক ও অপরাধ নির্মূল করা সম্ভাবনা, যদি জনগণ পুলিশকে সহযোগিতা না করে। তাই জনগণকে সাথে নিয়ে আপনাদের থানা এলাকাকে মাদক ও অপরাধ কর্মকাণ্ড নির্মূল চাই। পুলিশের সেবা জনগণের কাছে পৌছানোর জন্য বিট পুলিশিং এর কার্যাক্রম হাতে নিয়েছি।

উক্ত মতবিনিময় সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে মাদক, জুয়া, খুন, ধর্ষণ, মারামারি, সন্ত্রাস, বাল্যবিবাহ, যৌতুক, পেশাদার দালাল, বখাটে, কিশোর গ্যাং, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী, ভূমিদস্যু, সুদখোর ছাড়াও সকল অপরাধীদের নির্মূল এর জন্য খোলামেলা আলোচনা করেন ওসি শাহ কামাল আকন্দ।

উক্ত মতবিনিময় সভায় উন্মুক্ত আলোচনা সভায় অংশগ্রহণকারী অধিকাংশই ব্যক্তি ই খোলামেলাভাবে আইন-শৃঙ্খলা রক্ষার্থে অফিসার ইনচার্জকে বিভিন্ন প্রশ্ন করেন‌। অফিসার ইনচার্জ প্রত্যেকটি প্রশ্নের যথাযথ জবাব দিয়ে সকলের প্রশংসা অর্জন করেন।

এই ধরনের মত বিনিময় সভা আয়োজন করায় এলাকাবাসী অনেক খুশি। সকলেই এ ধরনের মতবিনিময়সভা প্রতিমাসে অব্যাহত রাখার আবেদন জানান। উপস্থিত সকলের আবেদন এর প্রেক্ষিতে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন আপনারা এলাকার যে কোন সমস্যার বিষয়ে তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন, আপনার পরিচয় শতভাগ গোপন থাকার নিশ্চয়তা থাকবে।

উপস্থিত সকলের সামনে দু’হাত জোড় করে অনুরোধ করে ওসি শাহ কামাল আকন্দ বলেন আপনারা আমাদের তথ্য দিন সমাজ থেকে অপরাধ কর্মকাণ্ড কমে যাবে। আমরা সর্বাত্মক চেষ্টা করবো ময়মনসিংহ কোতোয়ালীর প্রতিটি এলাকা থেকে অপরাধ নির্মূল করতে। ইনশাআল্লাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT