রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

রাজশাহীতে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা।

প্রকাশিত : 06:50 PM, 1 February 2022 Tuesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীর পুঠিয়ায় গলায় ফাঁস দিয়ে রুকাইয়া ইসলাম মেঘলা (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী আত্নহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে রোববার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৭টা নাগাদ। নিহত মেঘলা বিড়ালদহ গ্রামের আব্দুল রউব রতনের মেয়ে। রুকাইয়া বিড়ালহদ বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।নিহতের বড় বোন শুরমা জানায়, প্রতিদিনের মতো শনিবার রাতে মেঘলা ঘুমাতে যায়। রোববার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে ডাকাডাকি শুরু করে পরিবারের লোক। এতে সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে মেঘলার ঝুলন্ত মরদেহ দেখতে পান শুরমার স্বামী মাসুম।পুঠিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। অভিযোগ না থাকায় লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজঃ যমুনা টিভি

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT