রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

বগুড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুইজন গ্রেফতার

প্রকাশিত : 05:08 PM, 29 January 2022 Saturday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ২৯ জানুয়ারি ভোর ৪ টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন- শহরের পুরান বগুড়া এলাকার আকরাম আলীর ছেলে শাহরিয়ার সানি (৩২) ও আতাউল্লাহর ছেলে মোহাম্মাদ কোরবান (২৯)। এ ঘটনায় রবিন(২৮) নামে আরও এক যুবক পলাতক রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি সেলিম রেজা। মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর সাথে মামলার মূল আসামি শাহরিয়ার সানির আগে থেকেই পরিচয় ছিল। গত ১৩ জানুয়ারি বিকালে ওই ছাত্রী পুনাক শিল্পমেলায় যাওয়ার জন্য তিনমাথা থেকে সাতমাথার উদ্দেশ্যে সিএনজিতে উঠে। পরে বগুড়া সেন্ট্রাল মসজিদের সামনে ও ছাত্রী সিএনজি থেকে নামার পর আগে থেকে অনুসরণ করা সানি তাকে জোর করে রিকশায় তোলে। পরে ওই ছাত্রীকে পুরান বগুড়া ওবদা গেটে রবিনের বাসায় নিয়ে যান। যাওয়ার পর বাসায় আরও যুক্ত হয় কোরবান। সেখানে কোরবান ও রবিনের সহযোগিতায় সানি ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা এবং মারধর করে। পরে ওই ছাত্রীর চিৎকার শুরু করলে সানি ও তার সহযোগিরা তাকে ছেড়ে দিতে বাধ্য হয়। পরে ১৪ জানুয়ারি ওই ছাত্রীর মা অভিযুক্ত তিনজনের নামে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার এসআই শরিফুল ইসলাম জানান, এ ঘটনার মূল আসামি সানি ও কোরবানকে গ্রেফতার করা হয়েছে। পলাতক রবিনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।তিনিআরো জানান গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT