রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

রাজশাহীতে পর্নোগ্রাফি মামলায় যুবলীগ নেতা কারাগারে

প্রকাশিত : 03:58 PM, 17 January 2022 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহী পুঠিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামান সুমনকে পর্ণোগ্রাফি মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছে পুঠিয়া থানার অফিসার্স ইনচার্য (ওসি) মো: সোহরাওয়ার্দী হোসেন।তিনি জানান, গত বৃহস্পতিবার যুবলীগের এই নেতা উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী নিন্ম আদালতে আত্মসমাপর্ণ করে জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়। এর আগে তিনি হাইকোর্টের জামিনে ছিলেন। আট সপ্তাহের জামিন নিয়ে আসায় তাঁকে গ্রেপ্তার করা হয়নি।যুবলীগের সাধারণ সম্পাদকের পদে থাকলেও সুমন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কার্যসহকারী পদে চাকরি করেন। অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়ার ঘটনায় ভুক্তভোগী ঐ নারী সুমনের বিরুদ্ধে মামলা করেছেন। সুমনের বাবা বদিউজ্জামান বদি বর্তমানে পুঠিয়া বেলপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান।এরমধ্যই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ায়। ঐ নারী বাদি হয়ে পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে প্রায় দুই মাস থেকে এই ফুটেজ ঘুরছে মানুষের হাতে হাতে। কিন্তু ভাইরাল এই ভিডিও খুজে পাচ্ছে না রাজশাহী জেলা যুবলীগ। তাই সুমনের বিরুদ্ধে এখনো সাংগঠনিক কোন ব্যবস্থা নেওয়া হয়নি।ভিডিও ছড়িয়ে পড়ার কথা শুনলেও সুমনকে শোকজ না করার কথা স্বীকার করেছেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। তিনি বলেন, ‘ভিডিওর কথা শুনেছি। মামলা হয়েছে তা জানি। কিন্তু ভিডিওটি দেখিনি। তাই শোকজ করিনি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT