রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

আরএমপির সব কনস্টেবলের বদলি

প্রকাশিত : 09:53 PM, 6 January 2022 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ১২টি থানায় কর্মরত কনস্টেবলদের একযোগে বদলি করা হয়েছে। আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক তাদের বদলি করেছেন।এর আগে সম্প্রতি আরএমপির বিভিন্ন থানা ও ফাঁড়িতে কর্মরত সব উপ-পরিদর্শক (এসআই), সহকারী উপ-পরিদর্শক (এএসআই), শহর উপ-পরিদর্শক (টিএসআই) এবং সহকারী শহর উপ-পরিদর্শককে (এটিএসআই) বদলি করা হয়। আরএমপিরই এক থানা থেকে অন্য থানায় পাঠানো হয় তাদের। কনস্টেবলদেরও একইভাবে রদবদল করা হয়েছে।সম্প্রতি পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ রাজশাহী সফর করেন। তিনি ফিরে যাওয়ার পর আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক একসঙ্গে ৬৬৭ জন কনস্টেবলের বদলি আদেশে সই করেছেন। কনস্টেবলদের নতুন থানা কিংবা ফাঁড়িতে যোগ দেওয়ার জন্য ১৫ জানুয়ারি পর্যন্ত সময় দেওয়া হয়েছে বলে জানা গেছে।গত ২০ ডিসেম্বর ১০৫ জন এসআই, ১১০ জন এএসআই, একজন টিএসআই এবং দুজন এটিএসআইকে বদলি করা হয়। তাদের বদলির বিষয়টি পুলিশ সদর দপ্তর ইতিবাচক হিসেবে দেখেছে। এর ফলে কনস্টেবলদেরও একযোগে বদলি করা হলো।আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, যাঁদের বদলি করা হয়েছে তাদের আগামী ১৫ তারিখ পর্যন্ত সময় দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যেই সবাই নতুন জায়গায় যাবেন।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT