রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

বাঘায় জ্যামে আটকে গিয়ে মোটরসাইকেল চোর আটক

প্রকাশিত : 09:48 PM, 6 January 2022 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

বাঘায় মোটর সাইকেল চুরি করতে গিয়ে গনধোলাই এর শিকার হয়েছে মুর্শিদুল (২৫) নামে এক যুবক। বৃহস্পতিবার উপজেলা সদরে অবস্থিত বাঘা হাটে এই ঘটনা ঘটে। পরে স্থানীয় কাউন্সিলরের সহায়তায় ওই চোরকে থানায় সোপর্দ করা হয়।মামলার বাদী উপজেলার চকছাতারী গ্রামের আমিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার সময় তিনি মোটর সাইকেল রেখে বাঘার হাটে সবজি বাজার করছিলেন। এ সময় তিনি লক্ষ করেন, এক যুবক তাঁর মোটর সাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করছেন।

তিনি চোর-চোর বলে পেছন-পেছন ধাওয়া করলে রাস্তার জ্যামে আটকিয়ে গেলে হাটের লোকজন ওই চোরকে ধরে ফেলে এবং গনধোলাই দেয়। পরে মোটর সাইকেল মালিক স্থানীয় পৌর কাউন্সিলর আব্দুস সালাম এর সহায়তায় চোরকে থানায় নিয়ে আসে এবং একটি মামলা দায়ের করেন।

বাঘা থানা সূত্রে জানা গেছে, ধৃত চোর মুর্শিদুল (২৫)এর বাড়ী পাশ্ববর্তী চারঘাট থানার পোড়াভিটা গ্রামে। তার পিতার নাম আলেপ মন্ডল। ওই যুবক এর আগে চারঘাট স্বাস্থ্য কেন্দ্র এলাকা থেকে একটি মোটর সাইকেল চুরি করেছিলো বলে পুলিশের কাছে স্বীকারুক্তি দিয়েছে। তার কাছ থেকে একটি মোটর সাইকেলের চাবি জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, এ বিষয়ে অভিযোগ নেয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে আসামীকে দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT