রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

খুলনায় ডেসটিনি২০০০ লিঃ এর ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত : 07:10 PM, 5 January 2022 Wednesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

বুধবার ৫ জানুয়ারি’২২ খুলনায় বিকাল ৩ ঘটিকার সময় ডেসটিনি-২০০০ লিমিটেডের কপিলমুনি নেট অফিসে কেক কেটে কোম্পানির ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন, ডেসটিনির বিনিয়োগকারী ক্রেতা-পরিবেশক বৃন্দ।এই সময় উপস্থিত ছিলেন, ডেসটিনি-২০০০ লিমিটেডের বিভিন্ন পর্যায়ের ক্রেতা পরিবেশক ও বিনিয়োগকারীরা।
এরপর সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিনিয়োগকারী মোঃ কামরুল ইসলাম খান। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেখ মোসলেহ উদ্দিন বাদশা, অসীম কুমার রায়, রায়হান খান, অনুপ দেবনাথ, দেবাশিষ হালদার, আরশাদ আলী, আলামিন পাড়, মোঃ কেসমত আলী, আজিজুল হক, মহানন্দ প্রমুখ।বক্তারা বলেন, আমরা ডেসটিনি-২০০০ লিমিটেডের ক্রেতা-পরিবেশক ও বিনিয়োগকারী। আমরা কোম্পানির এমডি মোঃ রফিকুল আমিন স্যার কে বিশ্বাস করি এবং তার মুক্তির মধ্য দিয়ে আমাদের বিনিয়োগ ফেরত পেতে চাই। আমরা গত ১০ বছর পরিবার পরিজন নিয়ে অত্যন্ত মানবতার জীবন যাপন করছি। আমরা জানি এমডি রফিকুল আমিন স্যার ব্যতীত অন্য কেউ ডেসটিনির বিনিয়োগকারীদের টাকা ফেরত দিতে পারবেনা। আর এই কারণেই গত ১০ বছর রফিকুল আমিন স্যারের মুক্তির দাবিতে আমরা মাঠে আছি। আমরা রফিকুল আমিন স্যারের কাছ থেকে আমাদের বিনিয়োগের টাকা ফেরৎ নিতে চাই। ফলে সরকারের সংশ্লিষ্ট মহল সহ প্রধানমন্ত্রীর নিকট আমাদের দাবি অনতিবিলম্বে এমডি রফিকুল আমিন স্যার কে মুক্তি দিয়ে আমাদের ব্যবসা করার সুযোগ দিন।পরে ডেসটিনির এমডি মোঃ রফিকুল আমিন স্যারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এক দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT