রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়

প্রকাশিত : 05:19 PM, 26 December 2021 Sunday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

ভ্রমণ পিপাসুদের দৃষ্টি আকর্ষণ করতে ঢেলে সাজানো হচ্ছে রাজশাহীর রাস্তাঘাট ও বিনোদন কেন্দ্রগুলো। সেই ভাবনা থেকেই অনেকটা কক্সবাজার সমুদ্রসৈকতের আদলে সাজানো হচ্ছে রাজশাহীর পদ্মাপাড়কে। পদ্মাপাড়ে পাতা হয়েছে বিচ চেয়ার, বালুচরে ব্যবস্থা করা হয়েছে বাইক রাইডিংয়ের।রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) এসব ব্যবস্থা নিচ্ছে বলে জাগো নিউজকে জানিয়েছেন সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা মুস্তাফিজ মিশু।তিনি বলেন, পদ্মাপাড়কে পর্যটকদের জন্য আরও আকর্ষণীয় করতে বিচ বাইক ও বিচ চেয়ারের ব্যবস্থা করছে সিটি করপোরেশন। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় লালন শাহ মুক্ত মঞ্চে বিচ বাইক ও বিচ চেয়ারের অনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। মূলত পদ্মাপাড়কে পর্যটকবান্ধব ও আরও আকর্ষণীয় করতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে।তিনি বলেন, প্রথম অবস্থায় আপাতত দুটি বিচ বাইক ও ১০টি বিচ চেয়ারের ব্যবস্থা করা হয়েছে। পর্যায়ক্রমে বাড়ানো হবে। বর্তমানে লালন শাহ পার্ক ও পদ্মাপাড়ের বিভিন্ন উন্নয়ন কাজ চলছে। এছাড়া সেখানে আরএমপির একটি অস্থায়ী পুলিশ ক্যাম্পও স্থাপন করা হবে।মুস্তাফিজ মিশু বলেন, এখনো রাজশাহীর যেকোনো আনন্দ-উৎসব উদযাপনের কেন্দ্র হচ্ছে সৌন্দর্যমণ্ডিত পদ্মাপাড়। পদ্মাপাড়ে বসে মুক্ত হাওয়ায় অবসর উদযাপন, নৌকা নিয়ে মাঝ নদীতে ছুটে বেড়ানো, পাড়ে বসে মুখরোচক বিভিন্ন খাবার খাওয়া বা সূর্যাস্ত দেখতে প্রতিদিন হাজারো মানুষের সমাগম ঘটে রাজশাহীর পদ্মাপাড়ে। তাই বিচ বাইক রাইডিং চালু এবং বিচ চেয়ার বসালে পদ্মাপাড়ের আনন্দ বিনোদনে নতুন মাত্রা যোগ করবে বলে প্রত্যাশা সিটি করপোরেশনের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT