রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

রাজশাহীর পদ্মাপাড়ের বিনোদনকেন্দ্রে যোগ হলো বিচ বাইক

প্রকাশিত : 09:08 PM, 24 December 2021 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীর পদ্মাপাড়ের বিনোদনকেন্দ্রে যোগ হলো বিচ বাইক ও বিচ চেয়ার। আজ শুক্রবার বিকেলে লালনশাহ পার্ক মুক্তমঞ্চ সংলগ্ন চরে আনুষ্ঠানিকভাবে ২টি বিচ বাইক ও ১০টি বিচ চেয়ারের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় বিচ বাইক ও বিচ চেয়ার পরিচালনা করা হবে। নির্দিষ্ট সময় বিচ বাইক ব্যবহারে প্রতিজনকে ৫০টাকা এবং বিচ চেয়ার ব্যবহারে ঘণ্টায় ২০ টাকা প্রদান করতে হবে। আগামীতেও আরো বিচ বাইক ও বিচ চেয়ার যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পদ্মাপাড়ের বিনোদনের একটি অনন্য মাত্রা যোগ হলো। পদ্মাপাড়ে বিনোদনকেন্দ্রকে ঘিরে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান আছে। পদ্মায় জেগে ওঠা চরে রিভার সিটি গড়ে তোলার পরিকল্পনাও রয়েছে।অনুষ্ঠানের আরো বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। সভাপতিত্ব করেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান। স্বাগত বক্তব্য দেন সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ। এ সময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT