রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

যশোরে ফুটপাতে পড়ে থাকা বৃদ্ধের পাশে পুনাক সভানেত্রী

প্রকাশিত : 07:04 PM, 20 December 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

সত্তরোর্ধ্ব বৃদ্ধ শাহজালাল। পাঁচ দিন ধরে পড়েছিলেন যশোর শহরের রেলগেট এলাকায় সড়কের পাশের ফুটপাতে। শরীরে পচন ধরেছে, দুর্গন্ধ ছড়িয়ে পড়ছে চারদিকে। অজ্ঞাত পরিচয় এ বৃদ্ধের করুণ অবস্থার খবর পত্রিকায় বের হয়। খবরটি নজরে আসে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জীশান মীর্জার। তিনি ওই বৃদ্ধ সম্পর্কে খোঁজখবর নেয়ার জন্য যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারকে অনুরোধ করেন। যশোরের পুলিশ সুপার মৃত্যুপথযাত্রী বৃদ্ধকে উদ্ধারের ব্যবস্থা নেন, ভর্তি করান স্থানীয় হাসপাতালে। পরে পুনাক সভানেত্রীর ব্যবস্থাপনায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।পুনাক সভানেত্রীর উদ্যোগে ওই বৃদ্ধকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। তাকে খাওয়ানো ও দেখাশোনার জন্য একজন লোক রাখা হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার চিকিৎসা চলছে। এখন তিনি অনেকটাই ভালো, খেতে পারেন নিজ হাতে। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।পুনাক সভানেত্রী আজ (২০ ডিসেম্বর) সকালে ওই বৃদ্ধকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। তিনি তার চিকিৎসার খোঁজখবর নেন। এ সময় তার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসক, নার্সসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।পুনাক সভানেত্রী বৃদ্ধের জন্য কম্বল, পোশাক, মিষ্টি, খাবার, ফলমূল নিয়ে যান।এ সময় জীশান মীর্জা বলেন, আজকে হাসপাতালে যাকে দেখতে এসেছি তার নাম শাহজালাল। তার শরীরে পচন ধরেছিল। শরীর থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। তিনি কথা বলতে পারতেন না। এখন তার অবস্থা অনেকটা ভালো। তিনি এজন্য যশোর জেলার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।এভাবেই অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে, সহায়তার হাত বাড়িয়ে, তাদের জীবনে আলো ছড়িয়ে যাচ্ছেন মানবতার ফেরীওয়ালা জীশান মীর্জা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT