রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

শুধুমাত্র জনশ্রুতির জন্য নয়, জনবান্ধব জনপ্রতিনিধি হতে চাই আইয়ুব আলী সরকার

প্রকাশিত : 04:53 PM, 19 December 2021 Sunday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

 

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

আগামী ২৬শে ডিসেম্বর সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
উপজেলার ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আইয়ুব আলী সরকার জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন। এবারের নির্বাচনে তার প্রতিক (ফুটবল )ইতিমধ্যে তিনি ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল -মত ও ধর্ম -বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।
স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোঃ আইয়ুব আলী সরকার একজন সৎ,যোগ্য ও আদর্শবান ব্যাক্তি । তার ভিতর নেই কোন অহংকার, নেই কোন লোভ। তিনি এর আগে মেম্বার ছিলেন তখন থেকেই সবসময় এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছে। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মোঃ আইয়ুব আলী কে ৮নং ওয়ার্ডে মেম্বার হিসেবে দেখতে চায় বলে জানান এলাকাবাসী।
ইউপি সদস্য পদপ্রার্থী আইয়ুব আলী বলেন, আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।আমি শুধু প্রতিশ্রুতি দিতে আসিনি আমি আমার ওয়ার্ডের সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই এবং পরিবর্তনের অঙ্গীকার নিয়ে সর্বস্তরের জনসাধারণের প্রাপ্যতা অনুযায়ী বিনা খরচে বিধবা ভাতা, বয়স্ক ভাতা সহ অন্যান্য নাগরিক সুবিধা সমূহ এবং নারী জাগরন সহ গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থেকে কাজ করার স্বপ্ন নিয়ে পদপ্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত একটি আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশা-আল্লাহ্।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT