রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

মোহনপুরে ব্র্যাকের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান ও বেগম রোকেয়া দিবস উদযাপন

প্রকাশিত : 08:43 PM, 9 December 2021 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীর মোহনপুরে ব্র্যাকের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান ও বেগম রোকেয়া দিবস উদযাপন করা হয়েছে। কমলা রঙের বিশ্ব গড়ি, নারী নির্যাতন বন্ধ করি এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৯ ডিসেম্বর ২০২১ রাজশাহীর মোহনপুরে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে দিবসটি পালন করা হয়। উপজেলা হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। মোছাঃ রোজিনা আক্তার (অফিসার সেলপ) এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ সানওয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবা সুলতানা, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা রোকমতজামান তালুকদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ সানজিদা রহমান রিক্তা। জয়িতা দিলরুবা, লিমা, আকলিমা খালেদা ও রওশন আরা। সকলে বিভিন্ন পল্লী সমাজের নেত্রী। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, পল্লীসমাজ সংগঠন, ভুক্তভোগী, শিক্ষক-শিক্ষার্থী সহ জয়িতারা অংশগ্রহন করেন। অনুষ্ঠান শেষে ৫ ক্যাটাগরির ৫ জন নির্বাচিত জয়িতাকে সন্মাননা প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT