রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

রাজশাহীতে ইঞ্জিনের ক্যাটেল গার্ড খুলে আটকে গেলো ট্রেন

প্রকাশিত : 07:10 AM, 9 December 2021 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীতে ইঞ্জিনের ক্যাটেল গার্ড খুলে ট্রেন আটকে যাওয়ার ঘটনা ঘটেছে। আজ বুধবার (৮ ডিসেম্বর) সকালে ১০ টায় নগরীর দড়িখরবোনা রেলক্রসিংয়ে এই ঘটনা ঘটে। তবে কমিউটার নামের ট্রেনটির ধীরগতি থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসছিল কমিউটার ট্রেনটি। পথে রাজশাহী রেলওয়ে স্টেশনের অদূরে নগরীর দড়িখরবোনা রেলক্রসিংয়ে ট্রেনের লোকোমোটিভ (ইঞ্জিন) সামনের থেকে লাল রঙের ক্যাটেল গার্ড খুলে চাকার নিচে পরে। এতে ঘটনাস্থলেই ট্রেন থেমে যায়।স্থানীয়রা জানান, ট্রেনের ধীরগতি ছিল। বিকল শব্দে ট্রেনের সামনের লাল অংশ ( ক্যাটেল গার্ড) ভেঙে পড়ে। কিছুক্ষণের মধ্যেই এই ক্যাটেল গার্ডটি ট্রেনের চাকার নিচে চলে যায়। এতে ট্রেন থেমে যায়। পরে ট্রেন থেকে অনেকেই নেমে আসের। এর পরে তারা ক্যাটেল গার্ড চাকার নিচে থেকে টেনে বের করে। তার কিছুক্ষণ পরে ট্রেনটি রাজশাহী রেলওয়ে স্টেশনের দিকে চলে যায়।এবিষয়ে পশ্চিম রেলওয়ে যান্ত্রিক ও প্রকৌশলী (লোকো) আশিশ কুমার মন্ডল জানায়, আজ নন্দনগাছী এলাকায় ভটভটির সাথে ধাক্কা লাগে। এতে ক্যাটেল গার্ডে সমস্যা হয়। পরে ওই এলাকায় ক্যাটেল গার্ড খুলে যায়।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT