রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

বগুড়ায় ভুয়া পুলিশ সেজে উৎকোচ গ্রহন কালে এক যুবক আটক

প্রকাশিত : 07:18 AM, 8 December 2021 Wednesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

বগুড়ায় ভুয়া পুলিশ সেজে মামলা মিমাংসা করে দেয়ার কথা বলে টাকা গ্রহন কালে এক যুবক আটক। মঙ্গলবার সকাল ১১টায় বগুড়া সদরের বাঘোপাড়া বন্দরে নুনগোলা ইউনিয়নের শশীবদনী গ্রামের শ্রী নারায়ন চন্দ্র দাসের পুত্র শ্রী সুমল চন্দ্র দাস(২৫) সদরের শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা গ্রামের আব্দুল গোফ্ফারের পুত্র আজিজুর রহমান (২৪)কে ফোনে ডেকে নিয়ে নিজেকে পুলিশের পরিচয় দিয়ে একটি ভুয়া মামলার কাগজ দেখান এবং বলেন, মামলা থেকে রেহায় পেতে বিশ হাজার টাকা দিতে হবে। আজিজুর রহমান টাকা সংগ্রহের জন্য তেলিহারা তার বাড়িতে গিয়ে স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলামকে ঘটনা খুলে বলেন। আজিজুর রহমান আরও জানান, বেশ কয়েকদিন হলে সুবল পুলিশের পরিচয় দিয়ে তাকে দেখা করতে বলে এবং মামলার ভয় দেখান। তখন ইউপি সদস্য তাজুল ইসলাম বাঘোপাড়ায় গিয়ে শ্রী সুমল চন্দ্রের কাছে ঘটনা জানতে চাইলে সে নিজেকে বগুড়া সদর থানার এস আই সোহেল নামে পরিচয় দেন এবং একটি ভুয়া মামলা কাগজ দেখান। তখন ইউপি সদস্য তাজুল ইসলাম বগুড়া সদর থানায় ফোন করে বিষয়টি অবগত করেন। সাথে সাথে এস আই সোহেল ঘটনাস্থলে পৌছে এবং ভুয়া এস আই শ্রী সুমল চন্দ্র দাস(২৫)কে আটক করে থানায় নিয়ে যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT