রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

বাঘায় আ’লীগের নেতৃবৃন্দ উপর জামাত বিএনপির সহায়তায় বিদ্রোহী প্রার্থী তুফানের হামলা

প্রকাশিত : 07:33 PM, 5 December 2021 Sunday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীর বাঘায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান সহ জামাত-বিএনপির নেতা-কর্মীদের অতর্কিত হামলায় চারটি মোটরসাইকেল ভাংচুর ও উপজেলা আওয়ামীলীগ সহ ইউনিয়ন আওয়ামীলীগের ৭/৮ জন নেতা-কর্মী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।শনিবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার বাউসা ইউনিয়নের টলটলিপাড়া এলাকায় আ’লীগের নেতৃবৃন্দ বিদ্রোহী প্রার্থীর বাড়ীতে কথা বলতে যাওয়াতে মসজিদের মাইকে ডাকাত বলে প্রার্থীর অনুসারী সহ জামাত-বিএনপি নেতা কর্মীদের ডেকে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপর অতর্কিত এ হামলা চালানো হয় বলে জানাযায় ।আহতদের মধ্যে ইউনিয়ন যুবলীগ নেতা মুস্তাফিজুর রহমান সুমন (৩০) ও ছাত্রলীগ নেতা কাজল (২৫) গুরুতর ভাবে আহত হওয়ায় বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি রয়েছে।অন্যরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছে।ঘটনার খবর পেয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পৌছান ও পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান (৬০), উজ্জল (২৬), আশিক (২৫) ও জয়(২০)কে হামলার সাথে জড়িত থাকায় আটক করেন। অন্যরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, আ’লীগ দলীয় প্রার্থী শফিকুর রহমান শফিকের মোটরসাইকেল ভাংচুর ও অতর্কিত হামলার অভিযোগ এনে ঘটনার রাতেই ৫১ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় বাউসা ইউপি সাবেক চেয়ারম্যান আশরাফ আলী মলিন-সহ আরো ১৫-২০ জন আসামী রয়েছে। আটককৃদের সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।এ বিষয়ে বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, বাউসা ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান ভাই উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। আমি সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তার মনোনয়ন প্রত্যাহারের বিষয়ে কয়েক দফা কথা বলেছি। সবশেষে আড়ানী পৌর আ’লীগের সভাপতি শহিদুজ্জামান সাইদের উপর দায়িত্ব দেয়া হয়। তুফান ভাই মনোনয়ন প্রত্যাহারের প্রতিশ্রুতি দিয়েছিলেন । এ বিষয়ে শনিবার রাত ৮ টার সময় তুফান ভাই সাইদ এর বাসায় যাওয়ার কথা ছিলো। কিন্তু তিনি না গেলে, রাত্রী ৯ টার সময় তাঁকে ফোন করলে তিনি আসছি বলে মোবাইল বন্ধ করে দেন। সর্বশেষ আমরা তার বাসায় যায়। এরপর তাকে বাহির থেকে ডাকা হলে তিনি দেখা করবেন না বলে জানান। এ সময় মুহুর্তের মধ্যে পার্শ্বতী মসজিদের মাইক হতে তার বাড়িতে হামলা করা হয়েছে বলে লোকজন ডাকা হয়। মাইকিং শুনে তার লোকজন সহ ঐ এলাকার জামাত-বিএনপির সমর্থীত লোকজন এসে আমাদের উপরে হামলা চালায়। তুফান ভাইয়ের এমন কাজে আমি হতভম্ব হয়ে গেছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT