রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

আশুলিয়া থানাধীন এলাকা হতে ০১ জন ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৪

প্রকাশিত : 12:44 PM, 30 November 2021 Tuesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। ধর্ষণের মতো ঘৃণ্যতম অপরাধ নির্মূলের জন্য র‌্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে নারী ও শিশুদের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

গত ১৪/০৪/২০২১ তারিখে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বসুন্ধরা আবাসিক নতুনবাজার এলাকায় এক অপ্রাপ্তবয়স্ক মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনার প্রেক্ষিতে মেয়েটির পিতা গত ১৬/১১/২০২১ তারিখে র‌্যাব-৪ এর কাছে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল আসামীকে গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্য ও স্থানীয় সোর্সের মাধ্যমে জানা যায় যে, আসামী আশুলিয়া থানাধীন এলাকায় অবস্থান করছে। এরই ধারাবাহিকতায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ একটি আভিযানিক দল অদ্য ২৯ নভেম্বর ২০২১ তারিখ ০৯.৩০ ঘটিকার সময় আশুলিয়া থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকা হতে অভিযান পরিচালনা করে নিন্মোক্ত ০১ জন ধর্ষক’কে গ্রেফতার করে।

ক। আশরাফুল ইসলাম আরিফ (২২), জেলা- জামালপুর।

ভিকটিমের পিতার অভিযোগ এবং স্থানীয় তদন্ত জানা যায়, ভিকটিম আশুলিয়ার স্থানীয় একটি স্কুলে ৮ম শ্রেণীতে অধ্যয়ণরত। ভিকটিম এর সাথে সামাজিক যোগাযোগের মাধ্যমে ধৃত আসামী আশরাফুল ইসলাম আরিফ (২৬) এর সাথে পরিচয়ের সূত্র ধরে এক পর্যায়ে প্রেমের সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে ধৃত আসামী ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কাজী অফিসে নেয়ার কথা বলে গত ১৪/০৪/২০২১ তারিখে আশুলিয়া থানাধীন বাইপাইল বসুন্ধরা আবাসিক এলাকায় একটি ফ্ল্যাটে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং বিয়ে না করে ভিকটিমকে বাসায় পাঠিয়ে দেয়। পরবর্তীতে বিভিন্ন ভয় দেখিয়ে বর্ণিত ঘটনাস্থলে নিয়ে আরও তিনবার ভিকটিমকে ধর্ষণ করে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ অপরাধীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT