রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

মা-বাবার কাছে ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত : 05:26 AM, 19 December 2021 Sunday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

আব্বু আম্মু ক্ষমা করে দিও, বাড়ি যাওয়ার কথা ছিল, আপু, মুশাব্বিরের প্রতি খেয়াল রাখই’—ফেসবুকে এ স্ট্যাটাস দিয়ে নিখোঁজ হয় শিব্বির আহমেদ নামে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

সে জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বানিয়াবাড়ী এলাকার আব্দুল্লাহ আল-ফারুকের ছেলে। শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে ময়মনসিংহ থেকে জামালপুরের মেলান্দহে নিজ বাড়িতে ফেরার কথা ছিল তার।

নিখোঁজের পরিবারিক সূত্রে জানা গেছে, শিব্বির আহমেদ ময়মনসিংহ শহরের মীরবাড়ী, কলেজ রোড এলাকায় একটি মেসে থাকত। সে আনন্দ মোহন কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ঐদিন সকালে ফোন দিয়ে বাড়িতে আসার কথা জানায়। কিন্তু এর আগে শিব্বির আহমেদ তার ফেসবুকে ভোরে কয়েকটি স্ট্যাটাস দেয়, স্ট্যাটাসে লিখে, ‘ভালো থাকবে জায়গা, সুখে থাকবে শহর’, ‘ঘর, পরিবার, জায়গা ক্ষমা করে দিও’। তার পর সকাল ৭টার দিকে আবার ফোন দিয়ে বাড়িতে জানায়, সে ময়মনসিংহ থেকে টেÌনে বাড়িতে আসছে। কিন্তু ফোন দেওয়ার কিছু আগে সর্বশেষ ফেসবুকে আরো একটি স্ট্যাটাস দেয়, সে লিখে, ‘আব্বু আম্মু ক্ষমা করে দিও। আজ বাড়িতে যাওয়ার কথা ছিল, আপু, মুশাব্বিরের প্রতি খেয়াল রাখই’।

এ স্ট্যাটাস দেখে আবার ফোন দিলে, তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে তার মেস ও বিভিন্ন জায়গায় খোঁজ নিলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

নিখোঁজ শিব্বিরের খালাতো ভাই মুত্তাছিম বিল্লাহ বলেন, আমাদের ধারণা, মেস থেকে বৃহস্পতিবার রাতেই সে বের হয়েছে। শুক্রবার সকালে তার ফেসবুক কয়েকটি স্ট্যাটাস দেয়, তারপর থেকে আমরা খোঁজখবর নেওয়া শুরু করি। সর্বশেষ ফোনে জানানো হয়েছে, সে বাড়িতে আসছে। কিন্তু আমরা বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে তাকে কোথাও খুঁজে পাইনি। আত্মহত্যা করার মতো ছেলে না, হঠাৎ এ ধরনের স্ট্যাটাস দিয়ে কী জন্য নিখোঁজ হলো আমরা ধারণা করতে পারছি না।

শিব্বির আহমেদের বাবা আব্দুল্লাহ আল ফারুক জানান, ‘আমার ছেলে খুব সহজ-সরল, সে কখনোই আত্মহত্যা করতে পারে না। তার কোনো টাকাপয়সার সমস্যাও ছিল না। হঠাৎ কী জন্য ফেসবুকে এ ধরনের পোস্ট দিয়ে নিখোঁজ হলো, কিছুই বুঝতে পারছি না। গতকাল শুক্রবার রাতে থানায় জিডি করেছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT