রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

বাসা থেকে তুলে নিয়ে মাদ্রাসাছাত্রীকে রাতভর ধর্ষণ

প্রকাশিত : 09:38 AM, 27 January 2022 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

কুমিল্লার দেবিদ্বারে বাড়ি থেকে তুলে নিয়ে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার বিকালে সাগর ভৌমিক (১৯) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ছাত্রীর মা।

এরই মধ্যে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এসআই নাজমুল হাসানসহ একদল পুলিশ সদস্য অভিযুক্ত সাগর ভৌমিককে গ্রেফতার করেছে। এর আগে মঙ্গলবার পৌর এলাকার দাস পাড়ায় সাগর ভৌমিকের ভাড়াটে বাসায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে।

অভিযুক্ত সাগর ভৌমিক দাসপাড়া এলাকার সুমন চন্দ্র ভৌমিকের ছেলে।

মামলার এজাহারে ওই ছাত্রীর মা উল্লেখ করেন, অভিযুক্ত সাগর আমার মেয়ে মাদ্রাসায় যাওয়ার আসার পথে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করত। আমরা একাধিকার বাধা দিলেও সে শোনেনি। উল্টো আমাদের হুমকি দিতে থাকে। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আমাদের বাসার সামনে থেকে মুখ চেপে ভাড়াটে বাসায় নিয়ে গিয়ে আটকে রেখে রাতভর ধর্ষণ করে। সকালে আমার মেয়েকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেয়। পরে আমার মেয়ে বাসায় এসে ঘটনার বিস্তারিত আমাকে বললে আমি থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. নাজমুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি প্রেম সংক্রান্ত বিষয়। তবে অভিযুক্ত যুবককে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনা সম্পর্কে জানা যাবে।

এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, ভুক্তভোগী ওই ছাত্রীর মায়ের অভিযোগের সঙ্গে সঙ্গে সাগর ভৌমিককে গ্রেফতার করা হয়েছে। সাগর ভৌমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর ছাত্রীর মা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT