রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলীর উপর হামলাকারী মশিউর গ্রেপ্তার

প্রকাশিত : 07:27 AM, 8 December 2023 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়ার উপর অতর্কিত সন্ত্রাসী হামলাকারী মশিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে ভবানীগঞ্জ নিউ মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।গত ৩০ নভেম্বর দুপুরে মশিউর রহমান সহ অজ্ঞাত ৫-৬ জন ক্যাডারকে সাথে নিয়ে ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়ার কক্ষে প্রবেশ করে। সেখানেই জোর পূর্বক লিটন মিয়ার উপর হামলা করে তারা। সে সময় সন্ত্রাসীদের হামলায় পৌরসভার সহকারী প্রকৌশলী লিটন মিয়া আহত হন। ওইদিনই প্রকৌশলী লিটন মিয়া বাদী হয়ে মশিউর রহমানকে প্রধান আসামী সহ অজ্ঞাত কয়েক জনের বিরুদ্ধে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রধান আসামী ক্যাডার মশিউর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত মশিউর রহমান ভবানীগঞ্জ পৌরসভার উত্তর একডালা মহল্লার আনিছুর রহমানের ছেলে। মশিউর রহমান ভবানীগঞ্জ পৌরসভার মাস্টাররুলে চাকরী করেন। তবে মশিউর রহমান তাহেরপুর পৌরসভার সাবেক মেয়রের ক্যাডার হিসেবে কাজ করে থাকেন বলে জানান এলাকাবাসি। এর আগেও ফেন্সিডিল সহ মশিউর রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। এছাড়াও স্থানীয় এক চিকিৎসকের উপর হামলার ঘটনায় অন্য আরেকটি মামলায় গ্রেপ্তার হয়েছিল সেই মশিউর রহমান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল গত ৩০ নভেম্বর দ্বাদশ জাতীয় জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রাথী ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির সঙ্গে মনোনয়নপত্র দাখিল করতে যান উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে। এ সময় মশিউর রহমান সহ তার ক্যাডার বাহিনী নিয়ে ভবানীগঞ্জ পৌরসভায় প্রবেশ করে। মেয়রকে না পেয়ে বিভিন্ন দাবী করে সহকারী প্রকৌশলী লিটন মিয়ার উপর হামলা করে তারা। নৌকার পক্ষে এরই মধ্যে তারা বিভিন্ন স্থানে হামালার ঘটনা ঘটাচ্ছেন বলে অভিযোগ উঠেছে।এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার এসআই জাহিদ শেখ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌরসভার সরহারী প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী মশিউর রহমানকে গ্রেপ্তার করে আদালদের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT