রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

বরিশালকে হারিয়ে ঢাকার প্রথম জয়

প্রকাশিত : 04:17 PM, 24 January 2022 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

এবার বিপিএলে দেশি-বিদেশি সমন্বয়ে বেশ শক্তিশালী দল গঠন করেছে মিনিস্টার ঢাকা। দলে আছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মর্তুজা, আন্দ্রে রাসেল, মোহাম্মদ শেহজাদ, রুবেল হোসেন ও নাঈম শেখের মতো নামিদামি ক্রিকেটার। তবু, নিজেদের প্রথম দুটি ম্যাচে হেরে যায় রাজধানীর দলটি। অবশেষে নিজেদের তৃতীয় ম্যাচে এসে জয়ের মুখ দেখলো ঢাকা।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে মিরপুর স্টেডিয়ামে মুখোমুখি হয় ফরচুন বরিশাল ও মিনিস্টার ঢাকা। এটি বরিশালের দ্বিতীয় ম্যাচ ছিল। এতে টস জিতে বরিশালকে আগে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রানের মোটামুটি স্কোর দাঁড় করাতে সক্ষম হয় বরিশাল।

জবাবে ১৫ বল ও ৪ উইকেট হাতে রেখে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় ঢাকা। দলটির পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে মূলত এই জয় এনে দেন আন্দ্রে রাসেল। তিনি শেষ দিকে মাত্র ১৫ বলে ৩১ রানের ক্যামিও ইনিংস খেলে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। এছাড়া শুভাগত হোম ২৯ রান করেন।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে ঢাকার পক্ষে সর্বোচ্চ ৩৬ রান করেছেন ক্রিস গেইল। এছাড়া ডোয়াইন ব্রাভো ৩৩, সাকিব আল হাসান ২৩ ও সৈকত আলি ১৫ রান করেন। ঢাকার বোলারদের মধ্যে সর্বোচ্চ ২টি করে উইকেট শিকার করেছেন আন্দ্রে রাসেল ও ইসরু উদানা এবং রুবেল হোসেন, শুভাগত হোম, মাহমুদউল্লাহ রিয়াদ ও হাসান মুরাদ নেন একটি করে উইকেট। রুবেল ৩ ওভারে মাত্র ৮ রান খরচ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT