রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

পারিশ্রমিক বাড়িয়ে বলিউডে সামান্থা!

প্রকাশিত : 12:50 PM, 20 January 2022 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

ক্যারিয়ারের শুরু থেকেই দক্ষিণী সিনেমায় বেশিরভাগ কাজ করছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তবে গত দুই বছরে সেই গণ্ডি থেকে বেরিয়ে হিন্দি সিনেমার দর্শকদের কাছেও জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। রাজ অ্যান্ড ডিকের ‘দ্য ফ্যামিলি ম্যান: সিজন ২’ সাফল্য তাকে নির্মাতা-দর্শকদের চাহিদার শীর্ষে নিয়ে গেছে। সেই ধারাবাহিকতায় এরইমধ্যে বেশ কয়েকটি বলিউড সিনেমায় নাম লিখিছেন সামান্থা।

এছাড়া প্রতিদিন বাড়ছে তার পারিশ্রমিক। সম্প্রতি আলোচিত সিনেমা ‘পুষ্প’ একটি গানে মাত্র ৩ মিনিটি পারফর্ম করে তিনি ৫ কোটি টাকা নিয়েছেন। গানটি তার পারফর্ম রীতিমতো মুগ্ধ করেছেন সিনেপ্রেমীদের। যে প্রশংসার রেশ এখনো চলছে। তবে এরইমাঝে নতুন খবরে আলোচনায় এলেন তিনি। সম্প্রতি বলিউডের প্রোডাকশন হাউস যশ রাজ ফিল্মস ৩টি সিনেমার চুক্তির জন্য সামান্থা রুথ প্রভুর সঙ্গে যোগাযোগ করেছে। এমনকি এই সিনেমাগুলো জন্য তাকে বিশাল অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাবও দেওয়া হয়েছে। এরইমধ্যে নাকি প্রস্তাবটি গ্রহণও করেছেন সামান্থা। তবে প্রোডাকশন হাউজ থেকে বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা না আসায় গণমাধ্যমে মুখ খুলছেন না এই অভিনেত্রী।

নির্বাচনের মাঠে নিপুণনির্বাচনের মাঠে নিপুণ
এ নিয়ে সামান্থা বলেন, ‘সময় হলে সব জানতে পারবেন। একটুকু বলবো, দারুণ কিছু চমক লাগা খরব নিয়ে আসছি। অপেক্ষা করুন।’

এদিকে, বর্তমানে বেশ কয়েকটি তেলেগু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন সামান্থা। শিগগিরই তাকে দেখা যাবে, রাজ ও ডিকের পরবর্তী প্রজেক্টে। পাশাপাশি ‘শকুন্তলাম’ ও ‘যশোদাত’তেও ব্যতিক্রমী চরিত্রে দেখা মিলবে তার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT