রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

নির্দেশনা এলে রাজশাহী শিক্ষাবোর্ডের কর্মকর্তাদেরও ডোপ টেস্ট করা হবে :বোর্ড চেয়ারম্যান

প্রকাশিত : 08:10 AM, 12 December 2021 Sunday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীতে যে কোন কাজে হয়রানী, ভোগান্তির কথা দীর্ঘদিনের।
শনিবার (১১ ডিসেম্বর) নতুন চেযারম্যান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের কিছু কর্মকর্তা-কর্মচারীর মাদক গ্রহণের অভিযোগ দীর্ঘদিনের। এমন অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে শিক্ষাবোর্ডের নয়া চেয়ারম্যান প্রফেসর হাবিবুর রহমান বলেছেন, সরকারের নির্দেশনা এলে কর্মকর্তা-কর্মচারীদেরও করানো হবে ডোপ টেস্ট।

শনিবার রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি। গত ২৩ নভেম্বর প্রেষণে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান করা হয় হাবিবুর রহমানকে। এর আগে তিনি শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শকের দায়িত্বে ছিলেন। চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ উপলক্ষে শনিবার সকালে বোর্ডের সম্মেলন কক্ষে তিনি সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

তিনি বলেন, ‘সাংবাদিকদের গুরুত্বপূর্ণ মতামত রাজশাহী শিক্ষাবোর্ডকে একটি মডেল সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এবং অন্যান্য সেবাধর্মী প্রতিষ্ঠানের জন্য অনুসরণীয় প্রতিষ্ঠান হিসাবে আত্মপ্রকাশে বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। এ কারণে এই মতবিনিময় সভা। পর্যায়ক্রমে অন্যান্য শ্রেণী ও পেশার অভিজ্ঞদের সাথে মতবিনিময় করা হবে।’

তিনি আরও বলেন, ‘রাজশাহী শিক্ষাবোর্ড একটি সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান। এ অঞ্চলে শিক্ষাবিস্তারে সহায়ক সবচেয়ে বড় প্রতিষ্ঠান বলা যায় । এখানে এসে সেবাগ্রহীতারা যেন কোনোভাবেই কোনো বিড়ম্বনা এবং ভোগান্তির শিকার না হন, সে ব্যাপারে সর্বোচ্চ পদক্ষেপ গ্রহণ করা হবে।’ শিক্ষাবোর্ডকে আরও গতিশীল করার জন্য তিনি সাংবাদিকদেরও মতামত চান। মতবিনিময়কালে শিক্ষাবোর্ডের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT