রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

নিক জোনাসের স্ত্রী বলায় ক্ষেপলেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত : 06:44 PM, 17 December 2021 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

বর্তমানে হলিউডের বিখ্যাত ফ্রাঞ্জাইজি সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স পুনরুত্থান’ এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। বলিউড ও হলিউডের এই অভিনেত্রীকে পরিচয় করিয়ে দিতে ঠিক অন্য বিশেষণের প্রয়োজন হয় না। কেবল তার নামটাই যথেষ্ট।

এমনকি তিনি নিজেও প্রিয়াঙ্কা চোপড়া নামেই পরিচয় দিতে বেশি স্বচ্ছন্দবোধ করেন। সে জন্যই হয়তো কয়েক সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম থেকে স্বামীর পরিচয় মুছে ফেলেন। তখন সবাই ধারণা করেছিল, ১০ বছরের ছোট স্বামী সংগীত শিল্পী নিক জোনাসের সঙ্গে সম্ভবত বিচ্ছেদ ঘটাতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। তবে সেই গুঞ্জনকে ভুল প্রমাণ করে বেশ চুটিয়েই জীবন উপভোগ করছেন বিশ্বের বিনোদন জগতের এই দুই মহাতারকা।
কিন্তু গতকাল বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলে দ্য ম্যাট্রিক্স পুনরুত্থান সিনেমা নিয়ে একটি প্রতিবেদন ছাপা হয়েছে। সেখানে প্রিয়াঙ্কা চোপড়াকে নিক জোনাসের স্ত্রী বলে পরিচয় দেওয়া হয়। এটিই যেন মেনে নিতে পারলেন না বলিউড অভিনেত্রী। আজ শুক্রবার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে প্রতিবেদনটির একটি স্ক্রিনশট দিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘খুব মজার বিষয় হলো যে আমি সর্বকালের সবচেয়ে আইকনিক ফিল্ম ফ্র্যাঞ্চাইজিগুলোর একটি প্রচার করছি এবং আমাকে এখনো ‘এর স্ত্রী…’ হিসেবে পরিচয় করানো হচ্ছে। দয়া করে ব্যাখ্যা করুন কীভাবে এটি এখনো নারীদের সঙ্গে ঘটে? আমার বায়োতে কি আইএমডিবি লিঙ্ক যোগ করা উচিত?

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT