রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত

প্রকাশিত : 11:29 AM, 2 February 2022 Wednesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

দিনাজপুরের বিরামপুরে ঘোড়াঘাট রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার (২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিরামপুর শহরের দক্ষিণ রেলগেটে (ঘোড়াঘাট রেলগেট) রেল লাইনের উপর দিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবস্থিত। এই মহাসড়ক দিয়ে দিন-রাত হাজার হাজার যানবাহন চলাচল করে থাকে। এই লাইন দিয়ে ট্রেন যাতায়াতের সময় রেলের ই/১০১সি নং গেটের দু’ধারে বেরিয়ার ফেলানো হয়। কিন্তু গত দু’দিন ধরে বেরিয়ার বিকল হওয়ায় ট্রেন আসা যাওয়ার সময় সেখানকার গেটম্যান সাইফুল্লা দু’ধারে দড়ি টানিয়ে গেট বন্ধ করে দিয়ে মহাসড়ক দিয়ে চলাচলকারী যানবাহন আটকানোর চেষ্টা করেন।

আজ সকাল ৬টা ৪০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি এই লাইন দিয়ে আসার আগে গেটম্যান দড়ি টানিয়ে গেট বন্ধ করে দেন। কিন্তু ঘন কুয়াশায় ঐ দড়ি দেখতে না পেয়ে পার্বতীপুর থেকে জয়পুরহাটগামী একটি মারুতি প্রাইভেট কার দড়ি ছিড়ে লাইনের উপর উঠে গেলে ড্রাইভার পালিয়ে যান। একই সময় ট্রেন এসে ঐ প্রাইভেট কারকে ধাক্কা দিয়ে প্রায় ৫০ গজ দূরে ঠেলে নিয়ে যায়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুছড়ে গিয়ে কারের ভেতর থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনাস্থল পরিদর্শনে আসা রেলের হিলি আইসি’র সাব-ইন্সপেক্টর মহিদুল ইসলাম জানান, নিহতদের মধ্যে পার্বতীপুর মধ্যপাড়ার শাহপাড়া গ্রামের আব্দুল হালিম শাহের ছেলে হাফিজুর রহমান শাহ (৪০) এর পরিচয় পাওয়া গেলেও অপর দুই জনের পরিচয় জানা যায়নি।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে আইনশৃঙ্খলা তদারকি করি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT