রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

টেস্ট থেকে অবসরে ডি কক

প্রকাশিত : 03:26 PM, 31 December 2021 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

সবাইকে চমকে হঠাৎ টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা দিলেন দক্ষিণ আফ্রিকার উইকেট কিপার ব্যাটসম্যান কুইন্টন ডি’কক। সেঞ্চুরিয়ন টেস্টে ভারতের কাছে হারের পর এই ফরম্যাট থেকে তার সরে দাঁড়ানোর এলো। এক টুইটে এ তথ্য জানিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট।

যদিও নিজের অবসর ঘোষণার বিজ্ঞপ্তিতে ডি’কক জানিয়েছেন যে, এমন সিদ্ধান্ত তিনি হঠাৎ করে নেননি। বরং ভেবে চিন্তেই পা বাড়িয়েছেন ভবিষ্যতের দিকে।

টুইট করে দক্ষিণ আফ্রিকা বোর্ড জানায়, টেস্ট ক্রিকেট থেকে এই মুহূর্তে অবসর নিচ্ছেন কুইন্টন। পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ডি কক জানান, খুবই কঠিন সিদ্ধান্ত ছিল। আমি অনেক চিন্তা করেছি আমার জীবনে এখন কীসের প্রাধান্য হওয়া উচিত। আমি ও আমার স্ত্রী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আমার পরিবারই আমার কাছে সব কিছু। তাদের সঙ্গে থাকার যথেষ্ট সময় হাতে রাখতে চাই।
তিনি আরও জানান, আমি টেস্ট ক্রিকেটকে ভালোবাসি এবং যে কোনো উপায়ে দেশের প্রতিনিধিত্ব করতে গর্ববোধ করি। আমি উত্থান-পতন উপভোগ করেছি। সাফল্য উদযাপন করেছি, হতাশায় নিমজ্জিত হায়েছি। তবে আমি এখন আমার জীবনের সবচেয়ে ভালোবাসার জিনিস খুঁজে পেয়েছি। আপনার জীবনে আপনি প্রায় সবকিছুই কিনতে পারবেন, শুধু সময় ছাড়া।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৫৪টি টেস্ট খেলেছেন ডি’কক। লাল বলের ক্রিকেটে আন্তর্জাতিক মঞ্চে তার ব্যাট থেকে এসেছে ৩৩০০ রান। রয়েছে ৬টি শতকন। উইকেটের পিছনে দাঁড়িয়ে লুফেছেন ২২১টি ক্যাচ। ১১টি স্টাম্পও করেছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT