রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

চাঁপাইনবাবগঞ্জে ড্রাম কাটতে গিয়ে কব্জি হারালেন শ্রমিক

প্রকাশিত : 10:32 PM, 1 February 2022 Tuesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাদনচক হল মোড় এলাকায় খালি ড্রাম কাটতে গিয়ে বাইরুল ইসলাম নামে এক শ্রমিকের ডান হাতের কব্জি উড়ে গেছে।

একই সঙ্গে আহত হয়েছেন তোতা আলী নামে আরও একজন। মঙ্গলবার বেলা ১২টার দিকে দাদনচক হল মোড় এলাকার তোতা আলীর দোকানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- নাচোল উপজেলার খোলসি গ্রামের নাইমুল ইসলামের ছেলে শ্রমিক বাইরুল ইসলাম (৩৬) ও শিবগঞ্জ উপজেলার ৭৬ বিঘি গ্রামের লেদ মালিক তোতা আলী (৫০)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নামোজগন্নাথপুর সাহেবের ঘাট এলাকায় সড়ক নির্মাণ কাজ শুরু করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। সড়কের বিটুমিনের কাজে ব্যবহারের জন্য বেলা ১২টার দিকে দাদনচক হল মোড় এলাকায় তোতার দোকানে খালি আটটি ড্রাম কাটার জন্য নিয়ে আসেন নির্মাণ শ্রমিক বাইরুল ইসলাম।

এ সময় তোতা আলী ও বাইরুল ইসলাম ড্রাম কাটতে গিয়ে হঠাৎ বিস্ফোরিত হলে বাইরুল ইসলামের ডান হাতের কজি¦ উড়ে যায় এবং ডান পা গুরুত্বর আহত হয়। একই সঙ্গে তোতা আলী আহত হন। স্থানীয় বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে আহত দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
এর মধ্যে বাইরুল ইসলামের অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে রাইরুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি তাজেমুল হক জানান, অসাবধানতা বশত: খালি ড্রাম কাটতে গিয়ে এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। প্রাথমিক ধারণা- ড্রাম গ্যাসে বিস্ফোরিত হয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT