রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

চাঁপাইনবাবগঞ্জের মহিপুরে একতা ট্রাভেল্সের সড়ক দুর্ঘটনা

প্রকাশিত : 06:22 PM, 22 January 2022 Saturday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

সদর উপজেলার অন্তর্গত ২নং গোবরাতলা ইউনিয়নের প্রাণকেন্দ্র মহিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে।জানা যায় যে, ২২-০১-২০২২ইং শনিবার আনুমানিক ভোর ০৫:০০ ঘটিকার সময় রহনপুর থেকে ছেড়ে আসা মেসার্স একতা ট্রাভেল্স মহিপুর গ্রামীন টাওয়ারের ব্যাকটি ঘুরতে গেলে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে এবং একতা ট্রাভেল্স রাস্তার বাইরে ছিটকে উল্টে যায়। জানা গেছে, ওই সময় বাসে কোনো যাত্রী ছিলোনা, ছিলো শুধু গাড়ী চালক ও হেলপার কিন্তুু তাদের কোনো দেখা পাওয়া যায়নি।

স্থানীরা জানান, ফজরে আজানের পর অনেক কুয়াশা পড়ছিলো এবং রাস্তায় কেউ ছিলোনা। তখন দেখি একটি গাড়ী অনেক গতিতে এগিয়ে আসছে এবং টার্নিং ঘুরার সময়ও একি গতি ছিলো তাই এতো বড় একটা দুর্ঘটনা যাত্রীথাকলে যে কি হতো আল্লাহ ভালো জানেন।

এই বিষয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন চাঁপাইনবাবগঞ্জ সদর সাধারন সম্পাদক মোঃ আবু হানজালা জানান,
চাঁপাইনবাবগঞ্জের অন্তর্গত রহনপুর লাইন সড়কে মহিপুর মোড় সংলগ্ন গ্রামীন টাওয়ারের টার্নিং টি সরু হওয়ার কারনেই এমন দৃশ্য দেখতে হয় বিশ্ববাসীকে। এর পুর্বেও এই টার্নিংয়ে অসংখ্য দুর্ঘটনা ঘটেছে শুধু মাত্র রাস্তাটি টার্নিং অনুযায়ী রাস্তা সরু হওয়ার কারনে।

তিনি আরো জানান,আমরা জানিনা হয়তোবা এই রাস্তার টার্নিং যতদিন পর্যন্ত বাড়ানো না হবে ততদিন পর্যন্ত কত দুর্ঘটনা আর কত তাজা প্রানের লাশ দেখতে হবে। তাই আমি সরকারের দৃষ্টি আকর্ষন করে বলবো যে, এই রাস্তা নির্মানের কাজে যারা নিয়জিত আছেন তারা যেন এই টার্নিং টি মেরামত করেন তাহলে হয়তোবা এই রকম দুর্ঘটনা আর আমাদের দেখতে হবেনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT