রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

গৃহবধূর শরীরে সিগারেটের ছ্যাঁকা, গ্রেফতার ২

প্রকাশিত : 07:58 AM, 20 December 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

সাভারে যৌতুকের টাকা দিতে না পারায় এক গৃহবধূকে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা ও গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৯ ডিসেম্বর) ভোর রাতে সাভার পৌর এলাকার গেন্ডা মহল্লায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গত শনিবার বিকেলে ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন নির্যাতনের শিকার ওই গৃহবধূ। বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান।

গ্রেফতারকৃতরা হলো- ভুক্তভোগীর শ্বশুর নজরুল ইসলাম (৫০) ও শাশুড়ি খুরশিদা বেগম খুশি (৪০)। মামলার অন্যান্য আসামিরা হলেন ভুক্তভোগীর স্বামী জহিরুল ইসলাম সাগর (২৫), সাগরের মামাতো ভাই নিরব হোসেন শাওন (২৬), সাইফুল ইসলাম (৩৫) ও জুলহাস (৩০)।

নির্যাতনের শিকার ভুক্তভোগী জানান, প্রায় ২ বছর আগে সাগর ও তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে সাগর বিয়ে করতে অস্বীকৃতি জানালে সে সাগরের বাড়িতে বিয়ের জন্য অনশন করেন। এসময় বাধ্য হয়ে সাগর ভুক্তভোগীকে বিয়ে করলেও এরপর থেকেই তার ওপর চলে অমানবিক নির্যাতন। পরিবারের সকলেই তার ওপর নির্যাতন চালাতেন বলে দাবি ভুক্তভোগীর। ভুক্তভোগী নিজের পরিবারের অমতে বিয়ে করায় পরিবারের সাথেও তেমন যোগাযোগ ছিল না তার। তবুও স্বামীর চাপে অনেক কষ্টে মায়ের কাছ থেকে কিছু টাকা যৌতুক এনে দেন। পরে স্বামীর সাথে ধামরাইয়ে বাসা ভাড়া নিয়ে পোশাক কারখানায় কাজ নেয় ভুক্তভোগী। তার পরেও চলে নির্যাতন। সর্বশেষ ১৩ই ডিসেম্বর ভুক্তভোগীকে কৌঁশলে মোবাইল ফোনে নামা গেন্ডা এলাকার বাড়িতে ডেকে নেয় জহিরুল। গাড়ি থেকে নামতেই তার চোখ বেঁধে শ্বশুর বাড়িতে নিয়ে পরিবারের সকলে মিলে তার উপর নির্যাতন করে। একপর্যায়ে তাকে মারধর করে মুখে বিষ দেয়াসহ শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা ও গরম পানি শরীরে ঢেলে দেয়। এসময় অসহ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে নির্যাতনকারীদের ধাক্কা দিয়ে দৌড় দিয়ে এসে উঠানে পড়ে যান তিনি। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসা শেষে শনিবার মামলা দায়ের করলে দুই জনকে গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানান, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT