রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

খুলনায় যুবককে পিটিয়ে হত্যা, স্ত্রী ও শাশুড়ি গ্রেফতার

প্রকাশিত : 07:25 AM, 31 January 2022 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

খুলনায় স্ত্রীর সঙ্গে কলহের জেরে মো. মিজানুর রহমান সবুজ (৩৪) নামে এক যুবককে শ্বশুরবাড়ির লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার রাতে নগরীর মিয়াপাড়া পাইপের মোড়ের নতুন রাস্তার গলির একটি বাড়ির সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত সবুজের শ্বশুর, শাশুড়ি, স্ত্রী ও শ্যালকসহ ছয় জনের বিরুদ্ধে খুলনা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মধ্যে পুলিশ নিহতের শাশুড়ি ও স্ত্রীকে গ্রেফতার করেছে।

নিহতের পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মিজানুর রহমান সবুজ সুন্দরবনের টুরিস্ট গাইড হিসেবে কাজ করতেন। চার বছর আগে নগরীর পূর্ব বানিয়াখামার এলাকার বাসিন্দা সিদ্দিকুর রহমানের মেয়ে রেশমা আক্তারকে তিনি পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্ত্রী রেশমা স্বামী সবুজসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে রূঢ় আচরণ করত। মানসিক শান্তির জন্য সবুজ দুই বছর আগে মিয়াপাড়া পাইপের মোড়ের নতুন রাস্তা এলাকায় বাড়ি ভাড়া করে স্ত্রী রেশমাকে নিয়ে বসবাস শুরু করেন। সেখানে গিয়েও তার সঙ্গে খারাপ আচরণ করত রেশমা। গত শনিবার বেলা ১১টার দিকে সবুজের সঙ্গে স্ত্রী রেশমার ঝগড়া ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে সবুজ কাজের উদ্দেশ্যে বাইরে চলে যায়। এরপর সবুজ স্ত্রী রেশমার সঙ্গে ঝগড়ার ঘটনাটি তার ছোটভাই রাকিবুল ইসলাম রাকিবকে জানায়। রাত সাড়ে ৯টার দিকে সবুজ মোটরসাইকেলে বাসায় ফেরার পথে বাসা থেকে ১০০/১৫০ গজ দূরে পৌঁছালে শ্বশুর বাড়ির লোকজন তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে সে গুরুতর জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা সবুজকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের মা হোসনে আরা বলেন, ‘অনেক কষ্টে তিনি সন্তানদের মানুষ করেছেন। সন্তানদের কারো সঙ্গে খারাপ আচরণ করতে শেখাননি। চার বছর আগে সিদ্দিকুর রহমানের মেয়ের সঙ্গে তার ছেলে সবুজের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দুই বছর যেতে না যেতেই রেশমা পরিবারে অশান্তি শুরু করে দেয়। এরপর স্ত্রীকে নিয়ে মিয়াপাড়া এলাকার ঐ বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করে। তাদের সুরাইয়া আক্তার নামে দুই বছরের একটি শিশুকন্যা রয়েছে। তারপরও ছেলেকে শান্তি দেয়নি স্ত্রী রেশমা। শেষ পর্যন্ত আমার ছেলেকে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের হাতে নির্মমভাবে মরতে হলো। আমি এ হত্যার বিচার চাই।’

এ ব্যাপারে খুলনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান আল-মামুন বলেন, উক্ত ঘটনায় সবুজের মা হোসনে আরা বাদী হয়ে গতকাল রবিবার শ্যালক সাগর, শাশুড়ি নাসিমা বেগম, স্ত্রী রেশমা আক্তার, শ্বশুর সিদ্দিকুর রহমান, সজিব ও সজলসহ কয়েক জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিন-চার জনকে আসামি করে খুলনা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT