রাজশাহী, শনিবার ০২ ডিসেম্বর ২০২৩, ১৮ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জনসমর্থন নিয়ে নির্বাচনের মাঠে শান্তির বাগমারার রুপকার ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি ◈ জাতির পিতার সমাধি সৌধে খুলনা-৪ আসনের এমপি প্রার্থী আব্দুস সালাম মূর্শেদীর শ্রদ্ধা নিবেদন ◈ নওগাঁ-৪ (মান্দা) আসনে এমপিসহ মনোনয়নপত্র জমা দিলেন-৮ প্রার্থী ◈ রাজশাহী-৪ আসনে নৌকার মনোনীত আবুল কালাম আজাদ’দের মনোনয়ন দাখিল ◈ সিআইপি সোহেল রানা’র টিউবওয়েল উপহার পেয়ে আনন্দিত এলাকাবাসী ◈ রাজশাহী-৬ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ◈ মান্দা জোতবাজার  ডাচ্ বাংলা ব্যাংক পিএলসি /এজেন্ট ব্যাংকের গ্রাহক সমাবেশ ও সচেতনতা বৃদ্ধি অনুষ্ঠিত  ◈ রাজশাহী-৬ ; নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার মাঝি শাহরিয়ার ◈ জলবায়ু পরিরর্তনে রাজশাহীর আদিবাসী জীবন জিবিকার ক্ষতিপূরণ চেয়ে উন্নত বিশ্বের কাছে দাবি ◈ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ”মোক ইউনাইটেড নেশনস” অনুষ্ঠিত

স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় আত্মহত্যা

প্রকাশিত : 11:09 AM, 11 April 2021 Sunday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

স্বামী পছন্দ না হওয়ায় বিয়ের মাত্র ২০ দিনের মাথায় তপতি রানি নামে এক নববধূ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শনিবার সকালে নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর হালদারপাড়ায়মে এ ঘটনা ঘটেছে।নিহত তপতি রানি ওই গ্রামের দেবনাথ হালদারের মেয়ে।

তপতির মা তুলশি রানি বলেন, ২০ মার্চ নাটোরের লালপুর উপজেলার তারাপুর মণ্ডলপাড়ার যুগল চন্দ্রের ছেলে মিঠন চন্দ্রের সঙ্গে বিয়ে হয় তপতির। বিয়ের পর থেকেই ‘স্বামী পছন্দ হয়নি, সংসার করব না’ এরকম বিভিন্ন কথা বলতে থাকে তপতি। শুক্রবার সন্ধ্যায় আমার বড় মেয়ের জামাই শিবেন চন্দ্র নাটোর গিয়ে তপতি ও মিঠুনকে নিয়ে আসে। ওই রাতে তপতির সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয়।

তিনি আরো বলেন, রাতে তপতি আমার সঙ্গে ঘুমায়। শনিবার ভোরে আমি ঘুম থেকে উঠে বাইরে যাই। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি আমার মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলছে। তখন আমি চিৎকার করে সবাইকে ডাকি। পরে তপতিকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, নিহতের বাবা একটি অপমৃত্যু মামলা করেছেন। শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান ওসি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT