রাজশাহী, রবিবার ১০ ডিসেম্বর ২০২৩, ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ তরুণ-তরুণীদের সৃজনশীল অনন্য উদ্ভাবনী চিন্তা-চেতনা স্মার্ট বাংলাদেশ গড়তে কার্যকরি অবদান রাখবে-বিদ্যুৎ প্রতিমন্ত্রী ◈ আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উপলক্ষ্যে আয়োজিত মানববন্ধন ও আলোচনা সভায় কেএমপি’র পুলিশ কমিশনার ◈ বাঘায় উপজেলা প্রশাসন ও ব্র্যাকের যৌথ আয়োজনে বেগম রোকেয়া দিবস এবং আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান পক্ষ উদযাপন ◈ খুলনার দিঘলিয়ায় দুর্নীতি বিরোধী দিবস- ২০২৩ ও বেগম রোকেয়া দিবস পালিত ◈ তাহেরপুর বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের ২০তম মৃত্যু বার্ষিকী পালিত ◈ মান্দায় কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  ◈ বাগমারায় সুজন পালশা জনকল্যাণ সমবায় সমিতির চেয়ারম্যানের সাথে ম্যানেজার আপনের প্রতারণার অভিযোগ ◈ বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলীর উপর হামলাকারী মশিউর গ্রেপ্তার ◈ গুজরাতি গরবা’র ইউনেস্কোর স্বীকৃতিতে রাজশাহীতে সাংস্কৃতিক অনুষ্ঠান ◈ বিউবো’র সাথে জেনারেল ইলেক্ট্রিকের চুক্তি স্বাক্ষরিত।

সাতক্ষীরাই গাঁজা না পেয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

প্রকাশিত : 11:38 PM, 10 April 2021 Saturday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

সাতক্ষীরা শহরে ঘরে ঢুকে বন্ধুকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে সালাউদ্দিন (১৪) নামে এক কিশোরকে। গাঁজা কেনার জন্য দেয়া ২০০ টাকার জন্য বন্ধুকে খুন করেছে বলে স্বীকার করেছে ঘাতক সাগর হোসেন (১৪)।

শনিবার দুপুর দেড়টার দিকে শহরতলির কাশেমপুর জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সালাউদ্দিন জামতলা কাশেমপুর মালিপাড়ার শাহজাহান আলী ওরফে বাবুর ছেলে। আত্মস্বীকৃত হত্যাকারী সাগর হোসেন সাতক্ষীরা সিটি কলেজ এলাকার শহিদুল ইসলামের ছেলে।

বাড়ির লোকজনের বরাত দিয়ে সাতক্ষীরা সদর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে সাগর হোসেন তার বন্ধু সালাউদ্দিন আহমেদের ঘরে ঢোকে। একপর্যায়ে সে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। বাড়িতে গিয়ে সাগর হোসেন তার বাবা শহিদুল ইসলামকে এ খবর জানায়। পুলিশ এ ঘটনায় সাগরকে গ্রেফতার করেছে। ময়নাতদন্তের জন্য নিহত সালাউদ্দিনের লাশ সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, আত্মস্বীকৃত ঘাতক সাগর হোসেনকে শনিবার বিকালে শহরের পলাশপোলের সরকারি গোরস্থানের কাছ থেকে গ্রেফতার করা হয়েছে।

তার স্বীকারোক্তি অনুযায়ী শহরতলির লাবসা বাইপাসের কাছে একটি গ্যারেজ থেকে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরি জব্দ করা হয়েছে। তার দেওয়া জবানবন্দি অনুযায়ী শুক্রবার রাত ৩টায় সে তাকে হত্যা করে।

জবানবন্দির সূত্র ধরে তিনি আরও বলেন, বন্ধু সাগর হোসেন সালাউদ্দিনের কাছে গাঁজা কেনার জন্য ২০০ টাকা দিয়েছিল। কিন্তু সালাউদ্দিন গাঁজা কিংবা টাকা কোনোটাই ফেরত না দেওয়ায় সে তাকে খুন করেছে বলে জানিয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও পড়ুন  


© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT