রাজশাহী, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে ◈ একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক

রাজশাহী মহানগরীতে অস্ত্র ও মাদকসহ দুই ভাইকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ

প্রকাশিত : 11:19 PM, 26 April 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকা হতে অস্ত্র ও মাদকসহ দুই ভাইকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।রাজশাহী মহানগরী এলাকাকে মাদক মুক্ত ও চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।সেই নির্দেশনা মোতাবেক কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি দেশীয় একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৮ গ্রাম হেরোইন সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। ঘটনার সাথে সংশ্লিষ্ট মোঃ বাপ্পি হোসেন (২৪) ও কিশোর অপরাধী মোঃ বাধন হোসেন (১৫)-কে আটক করেছে।আরএমপি কাশিয়াডাঙ্গা জোনের সহকারি পুলিশ কমিশনার মীর মহসিন মাসুদ রানার নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার এসআই কিংকর লাল মন্ডল ও তার টিম মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তাদের কাছে একটি গোপন সংবাদ আসে, দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান করছে।উক্ত সংবাদের প্রেক্ষিতে আজ ২৬ এপ্রিল ২০২১ (২৫ এপ্রিল ২০২১ দিনগত) রাত ২.২৫ টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে হতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৮ গ্রাম হেরোইন সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। সেই সাথে ২ জনকে আটক করে।আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার অচিনতলা গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ বাপ্পি হোসেন (২৪) ও কিশোর অপরাধী মোঃ বাধন হোসেন (১৫)গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT