রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

রাজশাহীতে মাদক সেবনে বাধা দেওয়ায় দুই যুবককে হাতুর পিটা

প্রকাশিত : 04:07 AM, 29 April 2021 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহী মহানগরীতে মাদক সেবনে বাধা দেওয়ার জেরে দুই যুবককে হাতুরী দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে, বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি আছে। স্থানীয়রা জানায়, বাসা বাড়িতে মাদক সেবনে নিষেধ করায় মামুন (২৫) ও সুজন (২৬) নামের দুই যুবককে হাতুরী ও রড দিয়ে পিটিয়েছে ইসরাফিল (২৫) ও তার সহযোগীরা। এঘটনায় রাজিবের মুখের চোয়াল ও সামনের দাঁত ভেঙে গেছে।

বুধবার (২৮ এপ্রিল) দুপুর ১ টার সময় মহানগরীর পাওয়ার হাউজ মোড়ে এই ঘটনা ঘটেছে। মারাত্মক আহত অবস্থায় মামুন ও সুজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত মামুন শিরোইল কলোনী ৩ নং গলির মৃত-আনোয়ার হোসেনের ছেলে ও সুজন ছোট বনগ্রাম পশ্চিমপাড়া (বিজিবি কাঁচাবাজার) এলাকার মৃত- আবুল হোসেনের ছেলে।

মুখে ও মাথায় আঘাতের কারণে মামুনের নাক দিয়ে রক্ত ঝরছে। এদের মধ্যে মামুনের অবস্থা সঙ্কটাপন্ন বলে জানিছেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে সে মৃত্যুর সাথে লড়ছে।

আহত সুজন জানান, চন্দ্রিমা থানার ছোট বনগ্রাম পশ্চিম পাড়া এলাকার ইউসুফ শেখের পুত্র ইসরাফিল একজন মাদক ব্যবসায়ী। সে সম্প্রতি ছোট বনগ্রাম পশ্চিম পাড়া এলাকায় সুজনের বাসা ভাড়া নিয়ে, ভাড়াবাসায় ইসরাফিলের সহযোগীদের নিয়ে মাদক সেবন ও ব্যবসা করে। বুধবার দুপুরে মাদক সেবনরত অবস্থায় সুজন ও তার বন্ধুরা হাতেনাতে ধরে ইসরাফিলদের। পরে স্থানীয়দের সামনে তাকে বাসাটি ছেড়ে দেয়ার কথা বলে।

এতে ক্ষীপ্ত হয়ে ইসরাফিল ও তার সহযোগী পরশ (২৮) ইব্রাহীম (৩২) ও রবিউলসহ অজ্ঞাত ১০/১২ জন যুবক তাদের ঘিরে হাতুর, রড, জিআই পাইপ ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রিমা থানার ইনচার্জ (ওসি) সিরাজুম মনির বলেন, এ পর্যন্ত থানায় কোন অভিযোগ দিতে আসেনি। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT