রাজশাহী, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে ◈ একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক

রাজশাহীতে দুই দিন ব্যাপী প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যালের উদ্বোধন

প্রকাশিত : 04:56 PM, 27 September 2023 Wednesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

বাংলাদেশে প্রথম প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যাল-২০২৩ এর দুই দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।আজ বুধবার সকালে মহানগরীর শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন স্কুল মাঠে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল ও ইউএস সয়াবিন এক্সপোর্ট কাউন্সিলের আয়োজনে এ অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: মো, নওশাদ আলী। এসময় ইউএস সয়াবিন এক্সপোর্ট কাউন্সিল বাংলাদেশ টিম লিডার খাবিবুর রহমান কাঞ্চন, শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইন স্কুলের অধ্যক্ষ ড. গোলাম মাওলা, বাংলাদেশে প্রথম প্রোটিন অলিম্পিয়াড ও স্কুল ফেস্টিভ্যালের মিডিয়া অ্যাডভাইজার সাজ্জাদ হোসেন ও ফেস্ট সমন্বয়ক গোলাম রাব্বানী উপস্থিত ছিলেন। স্কুলের শিক্ষার্থীদের প্রোটিন ও পুষ্টি বিষয়ে সচেতনতা করতেই এই আয়োজন মূল লক্ষ্য। এছাড়াও রয়েছে রচনা, কুইজ, স্পোর্টস ও কালচারাল অনুষ্ঠান।উল্লখ্য, রাজশাহী মহানগরীর বিভিন্ন স্কুলের বাচ্ছাইকৃত ৩৫০ জন শিক্ষার্থী এই অলিম্পিয়াডে অংশ নিচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT