রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

রাজশাহীতে টিসিবির পণ্য মিলল পরিবেশকের বাড়িতে

প্রকাশিত : 03:23 AM, 30 April 2021 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহীতে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) একজন পরিবেশকের বাড়িতে বিপুল পরিমাণ পণ্য পাওয়া গেছে। এসব পণ্য খোলাবাজারে সরকার নির্ধারিত মূল্যে সাধারণ ক্রেতাদের কাছে বিক্রির কথা ছিল।মহানগরীর রেশমপট্টি এলাকায় টিসিবির পরিবেশক মোস্তাক আহমেদ কাজলের বাড়িতে পণ্যগুলো পাওয়া গেছে। কাজলের বাড়ির সঙ্গে একটি মুদি দোকানও আছে। সেটি তাঁর স্ত্রী চালান। এই দোকানেও পাওয়া গেছে টিসিবির পণ্য।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় কাজলের বাড়ি ও দোকানে অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়। এ সময় সেখান থেকে ১ হাজার ৫২০ লিটার সয়াবিন তেল, ৩৫০ কেজি চিনি, ৩০০ কেজি মসুর ডাল ও ২০০ কেজি ছোলা জব্দ করা হয়।অভিযান পরিচালনার সময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ জানান, টিসিবির পণ্য ট্রাকে নিয়ে বিক্রি না করে এখানে মজুত করে রাখা হয়েছিল। নিজেদের দোকান থেকে এসব পণ্য বেশি দামে বিক্রি করা হতো। গোপন সংবাদের ভিত্তিতে তাঁরা কাজলের বাড়ি ও দোকানে অভিযান চালান।হাসান-আল-মারুফ জানান, টিসিবির পণ্যগুলো তাঁরা জব্দ করেছেন। তবে কাজলকে আটক করা হয়নি। শুনানির জন্য তাঁকে নোটিশ করা হবে। শুনানির দিন তিনি এসব মালামালের কাগজপত্র দেখাবেন। যদি না পারেন, তাহলে তাঁর বিরুদ্ধে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।জানতে চাইলে টিসিবির রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের প্রধান রবিউল মোর্শেদ বলেন, কাজল টিসিবির একজন পরিবেশক। তাঁর প্রতিষ্ঠানের নাম ‘আলী ট্রেডার্স’। কাজলের বাড়িতে অভিযানের খবর তিনি পেয়েছেন। তিনি কাজলকে আটকের জন্য ভোক্তা অধিকারকে বলেছেন।তিনি আরও বলেন, ট্রাকে করে বিক্রির জন্য আটদিন আগে কাজলকে সব মালামাল দেয়া হয়েছে। খোলাবাজারে বিক্রি করলে এতদিন পর এত বেশি পণ্য তাঁর বাড়িতে থাকার কথা না। সে অনৈতিক পন্থায় এসব পণ্য রেখেছে। তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। গ্রেপ্তার করে রিমান্ডে নিতে হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT