রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ কর্মী গ্রেফতার

প্রকাশিত : 08:55 PM, 29 March 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীতে জামায়াত-শিবিরের ৮ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার ও গত শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে রাজপাড়া থানা পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন, গোদাগাড়ী থানাধীন জিয়ারুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩২), মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আঃ খালেকের ছেলে মোঃ আসিফ করিম (২০), মোল্লাপাড়া এলাকার মোঃ আলতাফ হোসেন হিরার ছেলে মোঃ মোঃ পারভেজ (১৮), হেতেমখাঁ এলাকার মৃত মুশফিকুর রহমানের ছেলে মোঃ ফারহান ইসরাক (২৭), বড় বনগ্রামের মোঃ কাউয়ুমের ছেলে মোঃ রফিকুল ইসলাম (২৬), মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ আঃ রহিম (২০), আলীগঞ্জ এলাকার মোঃ তাহাজুল ইসলামের ছেলে মোঃ ইসমাইল হোসেন (২১)। গতকাল রোববার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ২৬ মার্চ সন্ধ্যা ৬ টায় রাজপাড়া থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, জামাত-শিবির কর্মী রাজপাড়া থানার ডিংগাডোবা ব্যাংক কলোনী মোজাম্মেলের ঢালান এলাকায় নাশকতা ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ড করার উদ্দেশ্যে জমায়েত হচ্ছে। সে সংবাদের প্রেক্ষিতে রাজপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পোঁছালে জামাত-শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে পালানোর সময় সেখান হতে শিহাব উদ্দিন কে গ্রেফতার করা হয়।এ বিষয়ে রাজপাড়া থানায় নাশকতার মামলা রুজুর পর ২৭ মার্চ রোববার পৌনে ৮ টায় অভিযান পরিচালনা করে আরো ৬জনকে গ্রেফতার করা হয়।এর আগে, পবা থানার বাগধানী বসন্তপুর গ্রামের মোঃ আবু তালেবের ছেলে মোঃ রাকিবুল ইসলাম(২১)কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT