রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

রাজশাহীতে এবার নকল প্রসাধনীর কারখানার সন্ধান

প্রকাশিত : 05:27 PM, 28 April 2021 Wednesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

 

অনলাইন ডেস্ক:গতকাল মঙ্গলবার রাতে পুলিশ ওই কারখানায় অভিযান চালায়। এ সময় প্রস্তুতকারককে শওকত আলী (৩৮) গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তার শওকত সিরাজগঞ্জের উল্লাপাড়ার কয়ড়াসরাতলার আওয়াল আলী খন্দকারের ছেলে। বুধবার (২৮ এপ্রিল) দুপুরে তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।
নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানিয়েছেন গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর সাগরপাড়ার কাচাবাজার এলাকায় ২৮৮ নম্বর বাড়িতে অভিযান চালায় ডিবি। এ সময় হাবিব মঞ্জিল নামের বাড়ির নিচতলা থেকে নকল প্রসাধনী ও তৈরির মালামাল উদ্ধার করা হয়। ওই বাড়িতে তিনি নকল প্রসাধনী সামগ্রী তৈরীর কারখানা গড়ে তোলেন।পুলিশ জানায়, গ্রেপ্তার শওকাত আলী ওই বাড়ির ভাড়াটিয়া। সওকাত আলীর ঘরে বিভিন্ন প্রকার দেশী-বিদেশী কোম্পানীর মোড়ক যুক্ত নকল প্রসাধীন মজুদ করে রাখেন। এছাড়া তিনি বিক্রিও করেন।এছাড়া রাজশাহী নগর ও নগরের বাইরের বিভিন্ন বিউটি পার্লর, জেন্টস পার্লার, সেলুন ও কসমেটিক্স এর দোকানে সরবারহ করে থাকে এই নকল প্রসাধনীগুলো। অভিযানকালে ওই বাড়ি থেকে বিভিন্ন নকল প্রসাধনীগুলো জব্দ করে পুলিশ। জব্দকৃত মালামালের বাজার মূল্য চার লাখ ৫১ হাজার ৪৫০ টাকা বলে পুলিশ জানায়।
এর আগে রাজশাহী নগরের ভদ্রা এলাকায় নকল ওষুধ তৈরীর কারখানার সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। পরে সেখানে অভিযান চালিয়ে ৭১ লাখ টাকার নকল ওষুধসহ দুইজনকে গ্রেপ্তার করে। কয়েকটি নামি-দামি কোম্পানীর নামে সেখানে নকুল ওষুধ তৈরী করে বাজার-জাত করা হতো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT