রাজশাহী, বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ধূরইল ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার বিনম্র শ্রদ্ধায় পালিত অমর একুশে ◈ একুশের প্রথম প্রহরে ভাষা শহীদের প্রতি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শ্রদ্ধা ◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক

ময়মনসিংহে অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত

প্রকাশিত : 06:12 PM, 15 April 2021 Thursday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক প্রকৌশলী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের রশিদপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী কামাল পাশা জানান, নিহত মো. রাসেল মৃধা (৩৭) নেত্রকোনা সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, বৃহস্পতিবার সকালে নেত্রকোনা থেকে মোটরসাইকেলে ময়মনসিংহে আসার সময় শম্ভুগঞ্জের রশিদপুরে একটি ট্রাক তার মোটরসাইকেলটি চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রকৌশলী রাসেল নিহত হয়। নিহত রাসেল নেত্রকোনা থেকে মোটর সাইকেলযোগে ময়মনসিংহ মেডিকেল চিকিৎসাধীন তার অসুস্থ্য স্ত্রীর কাছে আসছিলেন।

নিহত প্রকৌশলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়েছে বলে জানা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT