রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে

মান্দায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা মূলক অভিযান

প্রকাশিত : 07:07 PM, 17 April 2021 Saturday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:দ্বিতীয় দফা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব ঠেকাতে সচেতনতার অংশ হিসেবে মাঠে নেমেছে প্রশাসন। সংক্রমণ ঠেকাতে সারা বিশ্বের মতো দেশে কঠোর ভাবে লকডাউন দিতে বাধ্য হয়েছে সরকার।এর অংশ হিসেবে নওগাঁর মান্দায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এবং সরকারী নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়নের লক্ষে উপজেলার সদর প্রসাদপুর, ফেরীঘাট, জোতবাজার ও দেলুয়াবাড়ী বাজারে বিশেষ অভিযান পরিচালনা এবং কিছু গরিব অসহায় মানুষকে মাস্ক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবদুল হালিম।এসময় বেশ কয়েকটি বাজারে দোকান মালিকগণ সরকারী নির্দেশনা সঠিকভাবে মেনে দোকানপাট বন্ধ রেখেছেন তা দেখা যায়। পাশাপাশি কয়েকজন দোকান মালিক সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে জরিমানা দন্ড আরোপ করা হয়। স্বাস্থ্যবিধি মানাতে মাঠে কাজ করছে উপজেলা প্রশাসন, মান্দা । উপজেলা নির্বাহী কর্মকর্তা :আবদুল হালিম জানান, জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে। আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি এবং মান্দা উপজেলাকে করোনা মুক্ত রাখি।

 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT