রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

বাগমারায় সুজন পালশা জনকল্যাণ সমবায় সমিতির চেয়ারম্যানের সাথে ম্যানেজার আপনের প্রতারণার অভিযোগ

প্রকাশিত : 09:45 AM, 8 December 2023 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নে সুজন পালশা গ্রামে অবস্থিত স্ব-উন্নয়ন জনকল্যাণ সংস্থা ও সুজনপালশা জনকল্যাণ সমবায় সমিতির চেয়ারম্যান সহকারি অধ্যাপক এসএম আব্দুস সাত্তারের সাথে উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজার একই উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বুজরুককৌড় গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আপন দুলাল (৩৬)এর বিরুদ্ধে বিস্তর অভিযোগ এনে থানায় অভিযোগ করেন এসএম আঃ সাত্তার।অভিযোগ সুত্রে জানা যায় ম্যানেজার আপন দুলাল গত ৩০-০৪-২৩ ইং তারিখে ট্রেনিং করার কথা বলে প্রতিষ্ঠানের চেয়ারম্যানকে জানিয়ে চলে যায় এবং অদ্যবদি পর্যন্ত সে প্রতিষ্ঠানে আসে নাই। বর্তমানে সে উক্ত প্রতিষ্ঠানে না এসে নানা ভাবে টালবাহানা করছে।এ বিষয়ে উক্ত প্রতিষ্ঠানের চেয়ারম্যান এসএম আঃ সাত্তার বলেন অভিনব কৌশলে বিবাদী আমার প্রতিষ্ঠানের ম্যানেজার আপন দুলাল প্রতিষ্ঠান থেকে যাওয়ার সময় আমার দুটি প্রতিষ্ঠানের কাগজপত্র ,অফিস কক্ষের তালার চাবী,আলমারি ও ড্রয়ারের চাবীসহ জনতা ব্যাংক লিঃ হাটগাঙ্গোপাড়া শাখার স্বাক্ষরিত ও অস্বাক্ষরিত চেক বহি যাহার হিসাব নং ৫৫৫/৪ নিয়ে যায়। এবং সে আমার প্রতিষ্ঠানের কাগজপত্র ও চেক বহি ব্যবহার করে অনেক টাকা আত্মসাৎ করে সে এলাকা থেকে পালিয়েছে।তার সাথে বহুবার যোগাযোগের চেষ্টা করেও তাকে মোবাইলে পাওয়া যাচ্ছে না।এ বিষয়ে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের এএসআই মাজেদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন আপন আমার কাছে এক মাস সময় নিয়েছিলো ব্যাংক চেক বহিসহ সকল কাগজপত্র ফেরত দেওয়ার জন্য, কিন্তু মাস পার হয়ে গেলোও এখনো সে আসে নাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT