রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

বগুড়ায় কিস্তির টাকা আদায় করতে গিয়ে এনজিওর মাঠ কর্মী আটক

প্রকাশিত : 10:31 AM, 9 April 2021 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:বগুড়ার কাহালুর পল্লীতে কিস্তির টাকা আদায় করতে গিয়ে সপ্তম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্রীকে কু-প্রস্তাব দেয়ায় এক এনজিওর মাঠকর্মী জনতার হাতে আটক অতঃপর গ্রাম্য সালিশে খেসারত দিয়ে খালাস পাওয়ার খবর পাওয়া গেছে। একাধিক সূত্রে জানা যায়, গত বুধবার (৭ এপ্রিল) সকাল ১১টায় কালাই ইউপির (নলডুবি মাজার এলাকা) নাটায়পাড়া গ্রামে জনৈক আব্দুল আলিমের বাড়ীতে কাহালু উপজেলার কালাই ইউপির কর্ণিপাড়া দুঃস্থ মহিলা সংস্থা (ডি.এম.এস) বাজার শাখার মাঠ কর্মী আব্দুল জাব্বার কিস্তির টাকা আদায় করতে যায়।এসময় ওই বাড়ীতে জনৈক আলিমের মেয়ে স্কুলপড়ুয়া সপ্তম শ্রেণীর ছাত্রী একা থাকায়, এনজিও কর্মী আব্দুল জব্বার ওই মেয়েকে কু-প্রস্তাব দেয়। এসময় ওই ছাত্রী চিৎকার করতে থাকলে। তার আত্ম চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং এনজিও কর্মীকে আটক করে।দীর্ঘ ৩/৪ ঘন্টা আটক থাকার পর গ্রাম্য সালিশে মোটা অংকের খেসারত দিয়ে খালাস পায়। এ ব্যাপারে এনজিও’র ম্যানেজারের নিকট জানাতে চাইলে তিনি সাংবাদিক জেনে কোন প্রশ্নর উত্তর না দিয়ে তরিঘড়ি করে অফিস বন্ধ করে চলে যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT