রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও ◈ হাতীবান্ধায় ঘুষের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে ভাঙচুর ◈ র‍্যাবের অভিযানে  তানোরে চাঞ্চল্যকর  হত্যাকান্ডের  ০৫ আসামীকে ঢাকা ও কক্সবাজার থেকে গ্রেফতার!

পাখিটির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে পরীমনি

প্রকাশিত : 10:45 AM, 30 April 2021 Friday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

দেশের করোনা পরিস্থিতির জন্য আপাতত কোনও শুটিং করছেন না চিত্রনায়িকা পরীমনি। আর এই ফাঁকে দুবাই ঘুরে এলেন দুবাই থেকে। দেশে এসে থেকে সেখানকার ছবি নিয়মিত শেয়ার করেন তিনি।

বুধবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেছেন পরীমনি। সেখানে দেখা যাচ্ছে মরুভূমির এক জায়গায় বাজপাখি বসে আছে নায়িকার হাতে। আর তিনি পাখিটির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন।

এখানে শেষ নয়, সোমবার (২৬ এপ্রিল) পোস্টের ছবিতে একটি প্রাইভেট বোটে দেখা যাচ্ছে পরীমনিকে। সাদা টপস, নীল প্যান্ট আর চোখে সানগ্লাস পরে চালকের আসনে বসে আছেন এই নায়িকা।

আজ (২৯ এপ্রিল) পরীমনি আবারও কয়েকটি ছবি শেয়ার করেছেন। এবার তাকে দেখা গেল পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায়। সেখানে রেস্টুরেন্ট এবং সিড়িতে ছবিগুলো ধারণ করেছেন এই নায়িকা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এই যে আপনাদের মাফিয়া জননী। তার জংলির সঙ্গে পরিচিত হন’।

এর আগে প্রেমে পড়ার এক খবর প্রকাশ করেছিলেন পরীমনি। খবরটি তিনি নিজেই তার ফেসবুক পেজের মাধ্যমে জানিয়েছিলেন ভক্তদের। সঙ্গে ছবিও পোস্ট করেছিরেন পছন্দের মানুষের।

তবে পরীমনি এবার ভক্ত হিসেবে প্রেমে পড়েছেন এক মরোক্কান গায়কের। নাম সাদ লামজাদের। তিনি মরোক্কের জনপ্রিয় পপ গায়ক।

পরীমনি ফেসবুক পেজে সাদ লামজাদেরের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আই লাভ ইউ। জানুক দুনিয়া’। নায়িকার এই পোস্টের নিচে ছিল মন্তব্যের জোয়ার। ভক্তরা জানিয়েছেন তাদের বিভিন্ন প্রতিক্রিয়া।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT