রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি ◈ রাজশাহীতে বাংলাদেশ কৃষক সমিতি’র অবস্থান কর্মসূচি পালন,বরেন্দ্র ভবন ঘেরাও

পরাজয়ের প্রহর গুনছে বাংলাদেশ

প্রকাশিত : 11:50 AM, 3 May 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে পরাজয়ের প্রহর গুনছে বাংলাদেশ। ক্যান্ডির পাল্লেকেলেতে ম্যাচের পঞ্চম দিনে ব্যাট করতে নেমে এরই মধ্যে ২ উইকেট হারিয়েছে মুমিনুল বাহিনী। আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান লিটন দাসের (১৭) পর সাজঘরে ফিরেছেন তাইজুল ইসলামও (২)।

৫ উইকেটে ১৭৭ রান নিয়ে দিনের খেলা শুরু করা বাংলাদেশের স্কোর এখন ৭ উইকেটে ২১৫। মেহেদী হাসান মিরাজ ৩১ ও তাসকিন আহমেদ ৩ রানে ব্যাট করছেন। জয়ের জন্য টাইগারদের টার্গেট ৪৩৭ রান। এই ম্যাচ জিততে হলে আরো ২২২ রান করতে হবে মুমিমুলদের, হাতে আছে মাত্র ৩ উইকেট।
অন্যদিকে, জয়ের জন্য শ্রীলঙ্কার দরকার আর মাত্র তিনটি উইকেট। আজ ৯৮ ওভার খেলা হবে। দিনের খেলা শেষ হতে আরো ৮২ ওভার বাকি। এসময়ের মধ্যে তিন উইকেট তুলে নিলে ম্যাচের পাশাপাশি সিরিজও জিতে নেবে দিথুম করুণারত্নের দল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT