রাজশাহী, সোমবার ০৪ মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাথে চীনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ ◈ বাঘায় আম বাগান ও ফসলি জমিতে পুকুর খননের হিড়িক, প্রশাসন নিরব ◈ ভুল চিকিৎসার কারণে ডাক্তারের বিরুদ্ধে আদালতে সাংবাদিকের মামলা ◈ রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার ◈ সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক ◈ লালমনিরহাটে ব্যাতিক্রমী গল্পকথার বই মেলা শুরু ◈ রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডে শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী ◈ রাজশাহীতে তরুনীকে উদ্ধার করলো পিবিআই ◈ রাজশাহী স্যানেটারি ব্যবসায়ী মালিক সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত ◈ খুলনায় মাসব্যাপী একুশে বইমেলার সমাপনী মেলায় ৪ কোটি ৭৮ লাখ ৫০ হাজার টাকার বই বিক্রি

নওগাঁ-৪ (মান্দা) আসনে এমপিসহ মনোনয়নপত্র জমা দিলেন-৮ প্রার্থী

প্রকাশিত : 08:01 PM, 30 November 2023 Thursday

মো.আব্দুল মজিদ মন্ডল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের আজ শেষ দিনে মনোনয়নপত্র জমা দেয়াকে কেন্দ্র করে মান্দা উপজেলা প্রশাসন কার্যালয়ে উদ্দীপণাপূর্ণ।৪৯-নওগাঁ, মান্দা-৪ আসনে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিভিন্ন দলের ও স্বতন্ত্র প্রার্থীরা। মনোনয়ন ফরম দাখিল করেছেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু, জাতীয় পার্টির মোঃ আলতাফ হোসেন মণ্ডল এবং জাকের পার্টির মোঃ দেলোয়ার হোসেন ডব্লিউ। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম দাখিল করেন সাবেক মন্ত্রী ও বর্তমান এমপি- মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক (বিদ্রোহী প্রার্থী), নওগাঁ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- এস এম ব্রুহানী সুলতান মামুদ গামা (বিদ্রোহী প্রার্থী), ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সদস্য মোঃ আফজাল হোসেনস (স্বতন্ত্র), নওগাঁ জেলা ও মান্দা উপজেলা আওমীলীগের নির্বাহী সদস্য মোঃ আবু রায়হান (বিদ্রোহী প্রার্থী) এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জিয়াউল হক সহ (স্বতন্ত্র) সর্বমোট ৮ জন প্রার্থী।
এর আগে সিইসির ঘোষিত তপশিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাইবাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। রিটার্নিং অফিসারের আদেশের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি হবে ৬ থেকে ১৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। রিটার্নিং অফিসাররা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর। নির্বাচনী প্রচারণা চলবে ১৮ ডিসেম্বর থেকে আগামী ২০২৪ সালের ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
,

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT