রাজশাহী, মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ রাজশাহীতে অজ্ঞাত ভাইরাসে দুই শিশুর মৃত্যু : আইইডিসিআরের পরিদর্শন, বাবা-মাকে ছাড়পত্র ◈ দিঘলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ◈ হাতীবান্ধায় পরপর তিন দিনে পাশাপাশি তিনটি খড়ের গাদায় আগুন ◈ সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে ফ্লাওয়ার মিলকে মামলা ও জরিমানা ◈ ট্রাকের পিছনের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ◈ তানোরে পুকুর খননের মাটিতে পাকা রাস্তা নষ্ট এলাকায় উওেজনা ◈ রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার: ৩ ◈ নওগাঁর ডলফিন এনজিও‘র মালিক আব্দুর রাজ্জাকসহ ০৬ জন কে যৌথ অভিযানে আটক ◈ আল-কোরআন হাফেজদের ব্যতিক্রমী বিদায় সংবর্ধনা ◈ হাতে ভাজা দেশি মুড়ি গ্রামীন জনপদ থেকে বিলুপ্তির পথে
দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে তামান্না ব্যক্তিগত বিমানে ভ্রমণ করছেন বিরাট কোহলি।

তামান্নার ব্যক্তিগত বিমানে প্রাক্তন প্রেমিক বিরাট কোহলি

প্রকাশিত : 07:50 AM, 12 April 2021 Monday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে তামান্না ব্যক্তিগত বিমানে ভ্রমণ করছেন এক বিশেষ মানুষের সঙ্গেই! তামান্নার হাতে ধরা রয়েছে প্লেট ভর্তি চিপস, কেক, কুকিজ ও বিস্কুট। তবে ছবিতে চমক রয়েছে অন্য জায়গায়। তামান্নার পিছনের সিট থেকে উুঁকি মারছেন ‘বিরাট কোহলি’আর এই ছবি দেখেই ফ্যানেরা প্রশ্ন তুলেছেন যে, প্রাক্তন প্রেমিক বিরাটের সঙ্গে নিজের বিমানে কী করছেন ভারত অধিনায়ক! কারণ তামান্না-বিরাটের সম্পর্ক আজ শুধুই অতীত ছাড়া কিছুই নয়।

ঘটনাচক্রে তামান্নার বিমানে আদৌ ভারত অধিনায়ক কোহলি ছিলেন না। ছিলেন তাঁর মেক-আপ আর্টিস্ট ফ্লোরিয়ান হারেল ও নিলাম কেনিয়া । এক ঝলক দেখলে মনে হবে ফ্লোরিয়ান যেন কোহলির যমজ! ক্রিকেটার ও মেক-আপ আর্টিস্টের মুখের মধ্যে এতটাই সাদৃশ্য রয়েছে যে, ভুল হওয়াটাই স্বাভাবিক।

তামান্না বিমানে করে তাঁর আসন্ন ওয়েব সিরিজ ইলেভেনথ আওয়ারের (11th Hour) প্রচারের জন্য হায়দরাবাদ যাচ্ছিলেন। এই সিরিজের হাত ধরেই ওয়েবের দুনিয়ায় ডেবিউ করছেন তামান্না। এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তামান্নাকে। বিরাট-তামান্নার আলাপ হয়েছিল একটি বিজ্ঞাপনের শ্যুটিং করতে গিয়ে। এরপর তাদের মধ্যে প্রেম পর্ব চলে বলেই এক সময় বিস্তর গুঞ্জন শোনা গিয়েছিল!

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT