রাজশাহী, রবিবার ১০ ডিসেম্বর ২০২৩, ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
◈ তরুণ-তরুণীদের সৃজনশীল অনন্য উদ্ভাবনী চিন্তা-চেতনা স্মার্ট বাংলাদেশ গড়তে কার্যকরি অবদান রাখবে-বিদ্যুৎ প্রতিমন্ত্রী ◈ আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-২০২৩ উপলক্ষ্যে আয়োজিত মানববন্ধন ও আলোচনা সভায় কেএমপি’র পুলিশ কমিশনার ◈ বাঘায় উপজেলা প্রশাসন ও ব্র্যাকের যৌথ আয়োজনে বেগম রোকেয়া দিবস এবং আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ প্রচারাভিযান পক্ষ উদযাপন ◈ খুলনার দিঘলিয়ায় দুর্নীতি বিরোধী দিবস- ২০২৩ ও বেগম রোকেয়া দিবস পালিত ◈ তাহেরপুর বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের ২০তম মৃত্যু বার্ষিকী পালিত ◈ মান্দায় কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  ◈ বাগমারায় সুজন পালশা জনকল্যাণ সমবায় সমিতির চেয়ারম্যানের সাথে ম্যানেজার আপনের প্রতারণার অভিযোগ ◈ বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভার সহকারী প্রকৌশলীর উপর হামলাকারী মশিউর গ্রেপ্তার ◈ গুজরাতি গরবা’র ইউনেস্কোর স্বীকৃতিতে রাজশাহীতে সাংস্কৃতিক অনুষ্ঠান ◈ বিউবো’র সাথে জেনারেল ইলেক্ট্রিকের চুক্তি স্বাক্ষরিত।

টাঙ্গাইলে প্রবাসীর স্ত্রীর ফাঁসিতে ঝুলানো লাশ উদ্ধার

প্রকাশিত : 10:11 AM, 20 April 2021 Tuesday

বাংলার সকাল নিউজ ডেস্কঃ

টাঙ্গাইলের মির্জাপুরে দক্ষিণ আফ্রিকা প্রবাসী ওয়াজেদ আলীর স্ত্রী সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৯ এপ্রিল) রাতে রাতে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ পিছনে দুই হাত বাঁধা অবস্থায় স্বামীর বাড়ি থেকে ফাঁসিতে ঝুলানো ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও গৃহবধুর পারিবারিক সুত্র জানান, উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো. ওয়াজেদ আলীর সঙ্গে একই উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের সেলিম মিয়ার মেয়ে সাদিয়া আক্তার সেতুর দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে সাদিয়ার সঙ্গে স্বামীর বাড়ির লোকজনের সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

স্বামী সাউথ আফ্রিকা চলে যাওয়ার পর শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে সম্পর্কের কিছুটা অবনতি ঘটে সাদিয়ার। রমজানের কয়েক দিন আগে সাদিয়া শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়িতে আসে। গত দুই দিন আগে সাদিয়া আবার শ্বশুর বাড়ি চলে যায়। সাদিয়ার শ্বশুর, শ্বাশুড়ি ও তানজিলা নামে এক ননদ নিয়ে বসবাস করতেন।

সোমবার সন্ধ্যার পর সাদিয়াকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে বলে সাদিয়ার বাবা সেলিম মিয়া ও তার আত্মীয়রা অভিযোগ করেছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে ওড়না দিয়ে দুই হাত পিছনে বাঁধা অবস্থায় ফাঁসিতে ঝুঁলানো সাদিয়ার লাশ উদ্ধার করে।

মির্জাপুর থানার উপপরিদর্শক মো. আজিম খান জানান, দুই হাত ওড়না দিয়ে পিছনে পেচানো অবস্থায় গৃহবধু সাদিয়ার ঝুঁলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। তবে এটি হত্যা হতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক বাংলার সকাল'কে জানাতে ই-মেইল করুন- banglarsakal24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক বাংলার সকাল'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও পড়ুন  


© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক বাংলার সকাল | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT